1. [email protected] : আরএমজি বিডি নিউজ ডেস্ক :
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০২:১৯ অপরাহ্ন

রাস্তা খোঁড়া বন্ধ, ৩০ জুনের মধ্যে ঝুলন্ত তার অপসারণ

  • সময় বুধবার, ২৬ জানুয়ারি, ২০২২
  • ৬৭৭ বার দেখা হয়েছে

ঢাকা উত্তর সিটি করপোরেশন এলাকায় পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত রাস্তা খোঁড়াখুঁড়ি বন্ধ থাকবে। একইসঙ্গে আগামী ৩০ জুনের মধ্যে নগরীর সব ঝুলন্ত তার অপসারণের নির্দেশনা দিয়েছে। অন্যথায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানিয়েছেন ডিএনসিসি মেয়র মো. আতিকুল ইসলাম।

Thank you for reading this post, don't forget to subscribe!

মঙ্গলবার (২৫ জানুয়ারি) রাজধানীর গুলশান-২ এ নগর ভবনের হলরুমে আয়োজিত ওভারহেড ক্যাবল স্থানান্তর এবং বিভিন্ন প্রতিষ্ঠান কর্তৃক খননকৃত রাস্তা মেরামত সংক্রান্ত গুরুত্বপূর্ণ সভায় প্রধান অতিথির বক্তৃতায় ডিএনসিসি মেয়র এ কথা বলেন।

তিনি বলেন, রাস্তা খননকারী প্রতিষ্ঠানগুলো কমপ্লায়েন্স না মানার কারণে জনদুর্ভোগ সৃষ্টি হওয়ায় আগামীকাল থেকে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত নগরীর কোথাও রাস্তা খনন করা যাবে না। রাস্তা খননের ফলে সৃষ্ট উঁচু-নিচু কিংবা অসমান অবস্থা সংশ্লিষ্ট প্রতিষ্ঠানকেই দায়িত্ব নিয়ে স্বাভাবিক করে দিতে হবে।

আতিকুল ইসলাম বলেন, ওভারহেড ক্যাবলগুলো পরিকল্পিতভাবে মাটির নিচে স্থানান্তর করতে হবে এবং রাস্তা খননের সঙ্গে সংশ্লিষ্ট প্রতিষ্ঠানগুলোর মধ্যে অবশ্যই সমন্বয় জোরদার করতে হবে।

ডিএনসিসির প্রধান নির্বাহী কর্মকর্তা মো. সেলিম রেজার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে প্রধান প্রকৌশলী ব্রিগেডিয়ার জেনারেল মুহাম্মদ আমিরুল ইসলামসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা, ১৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মো. মফিজুর রহমান এবং সরকারি-বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠানের প্রধান ও প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

 

 

শেয়ার করুন

এই শাখার আরো সংবাদ পড়ুন
All rights reserved © RMGBDNEWS24.COM
Translate »