1. [email protected] : আরএমজি বিডি নিউজ ডেস্ক :
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ১২:০২ অপরাহ্ন

জায়েদের পদত্যাগ দাবিতে এফডিসিতে মিছিল, শিল্পী সমিতি তালাবদ্ধ

  • সময় শনিবার, ৫ ফেব্রুয়ারি, ২০২২
  • ৮৫৮ বার দেখা হয়েছে

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন নিয়ে ঝামেলা কাটছেই না।  আজ শনিবার (৫ ফেব্রুয়ারি) বিকেল ৫টায় আপিল বোর্ড বৈঠক ডেকেছে। সমাজকল্যাণ মন্ত্রণালয়ের নির্দেশে এই বৈঠকের দায়িত্ব পালন করছেন আপিল বোর্ডের চেয়ারম্যান সোহানুর রহমান সোহান।

Thank you for reading this post, don't forget to subscribe!

সেখানে উপস্থিত থাকতে বলা হয়েছে অভিযোগকারী নিপুণ, অভিযুক্ত জায়েদ খান, চুন্নু, সমিতির নতুন সভাপতি ইলিয়াস কাঞ্চন ও দুই নির্বাচন কমিশনারকে।

তবে আগেই জানা গেছে, জায়েদ আজ এফডিসিতে উপস্থিত থাকবেন না।

এদিকে মিটিং শুরুর দেড় ঘণ্টা আগে থেকেই এফডিসিতে উত্তেজনা দেখা যাচ্ছে। চলছে জায়েদ খানের বিপক্ষে মিছিল ও বিক্ষোভ। মিশা সওদাগর-জায়েদ খানের আগের কমিটির আমলে ভোটাধিকার হারানো শিল্পীরা আজ দুপুর ৩টা থেকে এফডিসিতে অবস্থান নিয়েছেন। তাঁরা দলবদ্ধ হয়ে, কেউ খালি গায়ে আল্পনা এঁকে তাঁদের অধিকার হরণ করায় জায়েদের বিচার দাবি করছেন। ‘বিচার চাই, বিচার চাই, জায়েদ খানের বিচার চাই’ স্লোগানে মিছিল বের করেন তাঁরা। জায়েদের পদত্যাগের দাবিও করা হয় মিছিল থেকে।

এ বিষয়ে সমিতির বাদ পড়া সদস্য নৃত্যশিল্পী রতন বলেন, ‘আমাদের সাথে অন্যায় করেছে জায়েদ। ২০ বছর ধরে এফডিসিতে আছি। প্রায় ১০০ সিনেমায় কাজ করেছি। আমার মতো শিল্পীকেও সে বঞ্চিত করেছে। আমি ওর বিচার চাই। ওকে আমি অভিশাপ দিচ্ছি। ’

এদিকে বৈঠকের এক ঘণ্টা আগেও খবর পাওয়া যায়, শিল্পী সমিতির কার্যালয় তালাবদ্ধ। দুজন পিয়নের কাউকে পাওয়া যাচ্ছে না। তাঁদের মুঠোফোনও বন্ধ। এ প্রসঙ্গে জায়েদ খানের কাছে জানতে চাইলে তিনি গণমাধ্যমে বলেন, ‘আজ সরস্বতীপূজা। এমনিতেই সমিতি বন্ধ। আজ পিয়নদের ছুটি। তাই হয়তো তাদের পাওয়া যাচ্ছে না। ’

আপাতত মিটিং কোথায় হবে তা এখনো চূড়ান্তভাবে জানা যায়নি।

 

 

শেয়ার করুন

এই শাখার আরো সংবাদ পড়ুন
All rights reserved © RMGBDNEWS24.COM
Translate »