1. [email protected] : আরএমজি বিডি নিউজ ডেস্ক :
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৬:৫৯ অপরাহ্ন

পল্লবীতে পোশাকশ্রমিককে ছুরিকাঘাতে হত্যা

  • সময় মঙ্গলবার, ২২ ফেব্রুয়ারি, ২০২২
  • ৯০৩ বার দেখা হয়েছে

রাজধানীর মিরপুর পল্লবী লালমাটিয়া ট্রাক স্ট্যান্ডে ছুরিকাঘাত করে রায়হান (২৬) নামের এক পোশাকশ্রমিককে হত্যা করা হয়েছে। আজ মঙ্গলবার (২২ ফেব্রুয়ারি) এ তথ্য নিশ্চিত করেছেন ঢাকা মেডিকেল পুলিশ ক্যাম্প ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া।

Thank you for reading this post, don't forget to subscribe!

জানা গেছে, গতকাল সোমবার (২১ ফেব্রুয়ারি) রাতে মিরপুর ১১ নম্বর সেকশন লালমাটিয়া ট্রাক স্ট্যান্ডে এ ঘটনা ঘটে। আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে চিকিৎসক রাত সাড়ে ১২টার দিকে মৃত ঘোষণা করেন।

রায়হান মাদারীপুর জেলার শিবচর উপজেলার দ্বিতীয়খণ্ড গ্রামের গাড়ি চালক রাজু মিয়ার ছেলে। বর্তমানে মিরপুর ১১নম্বর থাকতেন এবং মিরপুর ১৩ নম্বর সেকশন এলাকায় একটি পোশাক কারখানায় কাজ করতেন।

রায়হানের বাবা রাজু মিয়া জানায়, সোমবার বিকালে ফোন পেয়ে বাসা থেকে বের হয় রাজু। যাওয়ার সময় বাসায় বলে যায় ‘একটু ঘুরে আসি’। তবে রাত সাড়ে ১০টার দিকে রাজুর ফোন থেকে কল আসে। কে বা কারা রায়হানকে ছুরিকাঘাত করেছে। তাকে ইসলামিয়া হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

তিনি আরও জানায়, এলাকায় কারো সঙ্গে রাজুর শত্রুতা ছিল না। মিরপুর ১৩ নম্বরে গত এক বছর আগে রিংকি নামে এক মেয়েকে বিয়ে করে সে। কে বা কারা রায়হানকে ছুরি মেরেছে, তা বলতে পারছি না। তবে ধারণা করছি সে ছিনতাইকারীর কবলে পড়তে পারে।

পল্লবী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পারভেজ ইসলাম জানান, বাবার অভিযোগ করেছে ছিনতাইকারীর ছুরিকাঘাতে তার ছেলে মারা গেছে। কিন্তু আমরা ভিডিও ফুটেজ দেখেছি। সেই ভিডিও ফুটেজ দেখে মনে হচ্ছে ব্যক্তিগত আক্রোশ হতে পারে। সেখানে দেখা যায়- একজন যুবক ছুড়ি নিয়ে এসে রায়হানের পেটে আঘাত করে চলে যায়। রায়হানের মরদেহ থেকে মানিব্যাগ ও মোবাইল সব কিছুই পাওয়া গেছে। বিষয়টি আমরা তদন্ত করে দেখা হচ্ছে।

 

শেয়ার করুন

এই শাখার আরো সংবাদ পড়ুন
All rights reserved © RMGBDNEWS24.COM
Translate »