1. [email protected] : আরএমজি বিডি নিউজ ডেস্ক :
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ১০:৫৫ পূর্বাহ্ন

উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ অধ্যক্ষ মোঃ ফরিদ আহমেদ

  • সময় সোমবার, ২৩ মে, ২০২২
  • ৬৪৮ বার দেখা হয়েছে
 সাইফুল্লাহ নজীর মামুন, বোয়ালমারী ফরিদপুর থেকে:
জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২২ উপলক্ষ্যে আয়োজিত শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান প্রতিযোগিতায় বোয়ালমারী উপজেলার শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান (কলেজ পর্যায়) নির্বাচিত হয়েছেন কাজী সিরাজুল ইসলাম মহিলা কলেজের অধ্যক্ষ জনাব মোঃ ফরিদ আহমেদ। ইতিপূর্বে ২০১৭ সালে তিনি রাজধানীর এ কে এম রহমত উল্লাহ কলেজ, বেরাইদ,বাড্ডা,ঢাকা-১২১২,বাড্ডা শিক্ষা থানা হতে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান নির্বাচিত হয়েছিলেন ।
তিনি একজন সৎ, নিষ্টাবান,কর্তব্য পরায়ণ,মানুষ । অধ্যক্ষ,মো: ফরিদ আহমেদ বঙ্গবন্ধুর আদর্শে পথচলা নিবেদিত মানুষ। তার এই অভাবনীয় সাফল্যের জন্য তিনি কলেজ প্রতিষ্ঠাতা, সাবেক সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য আলহাজ্ব কাজী সিরাজুল ইসলাম সাহেবের অসামান্য অবদানের কথা স্মরণ করেন,এছাড়া উপজেলা প্রশাসন, কলেজ গভর্নিং বডি, অভিভাবক, শিক্ষার্থী ও শিক্ষক- কর্মচারীদের ধন্যবাদ জ্ঞাপন করেন।
উল্লেখ্য,তিনি গোপালগঞ্জ জেলার কাশিয়ানী উপজেলার ভাট্রাইধোবা গ্রামের সম্ভান্ত মুসলিম পরিবারে ১৯৬৬ খ্রিঃ সম্ভান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। তিনি বাংলাদেশ কলেশ শিক্ষক সমিতির ( বাকশীস) কেন্দ্রীয় কমিটির কোষাধ্যক্ষ, বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারন করে তিনি স্বপ্ন একে চলেছেন। এছাড়া তিনি বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সাথে ওতপ্রোতভাবে জড়িত।
Seen by Sifulla Nazir Mamun at 12:41
Enter
Write to Sifulla Nazir Mamun

শেয়ার করুন

এই শাখার আরো সংবাদ পড়ুন
All rights reserved © RMGBDNEWS24.COM
Translate »