1. [email protected] : আরএমজি বিডি নিউজ ডেস্ক :
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ১১:৩৫ অপরাহ্ন
সর্বশেষ :
বঙ্গবন্ধু শেখ মুজিব রপ্তানি ট্রফি লাভকারি হামীম গ্রুপের প্রতিষ্ঠান রিফাত গার্মেন্টস কোটাবিরোধী ছাত্র আন্দোলনে থমকে আছে সারাদেশ হত্যাকাণ্ডের শিকার হয়েছেন যুক্তরাষ্ট্রের ইতিহাসে যেসব মার্কিন প্রেসিডেন্ট ও প্রেসিডেন্ট প্রার্থীরা ভক্তদের কাঁদিয়ে ফুটবল থেকে বিদায় নিচ্ছেন দি মারিয়া কাল প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন হেপাটাইটিসে আক্রান্ত ৭০ হাজারের বেশি মানুষ পুলিশও মামলা করলো কোটা আন্দোলনকারীদের বিরুদ্ধে আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের সাথে বিশ্ববিদ্যালয় শিক্ষকদের বৈঠক সংসদে আইন পাস না করা পর্যন্ত আন্দোলন চলবে রাষ্ট্রপতির জেলায় এসপি হিসেবে দায়িত্ব পেলেন মো. আ. আহাদ

মালেশিয়ায় পাচারের সময় চার দালাল সহ নারীপুরুষ আটক ২৮

  • সময় মঙ্গলবার, ৪ অক্টোবর, ২০২২
  • ৩৬৬ বার দেখা হয়েছে
কক্সবাজারের টেকনাফ সীমান্তে মালেশিয়া পাচারের সময় সাগর পাড় থেকে তিনজন নারীসহ মোট ২৮ জন রোহিঙ্গা উদ্ধার করা হয়েছে। এসময় আরও চারজন দালালকে গ্রেপ্তার করা হয়। মঙ্গলবার (০৪ সেপ্টেম্বর) সকাল পৌনে ৬টার দিকে তাদের আটকের পর ভিকটিমদের উদ্ধার করা হয়েছে।
বিষয়টি নিশ্চিত করেছেন শামলাপুর তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর নুর মোহাম্মদ। তিনি জানান, উপজেলার বাহারছড়া ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের হলবনিয়া ও বাইন্যা পাড়া নৌকার ঘাট বরাবর গভীর সাগরে মালয়েশিয়াগামী রোহিঙ্গা বোঝাই একটি ইঞ্জিন বোটের তলা ফেটে সাগরে তলিয়ে গেছে। বোটে থাকা রোহিঙ্গা ও দালালরা বিভিন্ন উপায়ে সাগরকূলে উঠে আসলে রোহিঙ্গা ও দালালদের আটক রাখা হয়েছে। ডুবিত বোটে আনুমানিক ৬০ জন ছিল বলেও জানা গেছে।
এবিষয়ে পরবর্তীতে আইনি ব্যবস্থা নেয়া হবে জানিয়েছেন টেকনাফ মডেল থানার ওসি (তদন্ত) নাসির উদ্দিন মজুমদার।

শেয়ার করুন

এই শাখার আরো সংবাদ পড়ুন
All rights reserved © RMGBDNEWS24.COM
Translate »