1. [email protected] : আরএমজি বিডি নিউজ ডেস্ক :
মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০৫:২৩ পূর্বাহ্ন
সর্বশেষ :
বঙ্গবন্ধু শেখ মুজিব রপ্তানি ট্রফি লাভকারি হামীম গ্রুপের প্রতিষ্ঠান রিফাত গার্মেন্টস কোটাবিরোধী ছাত্র আন্দোলনে থমকে আছে সারাদেশ হত্যাকাণ্ডের শিকার হয়েছেন যুক্তরাষ্ট্রের ইতিহাসে যেসব মার্কিন প্রেসিডেন্ট ও প্রেসিডেন্ট প্রার্থীরা ভক্তদের কাঁদিয়ে ফুটবল থেকে বিদায় নিচ্ছেন দি মারিয়া কাল প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন হেপাটাইটিসে আক্রান্ত ৭০ হাজারের বেশি মানুষ পুলিশও মামলা করলো কোটা আন্দোলনকারীদের বিরুদ্ধে আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের সাথে বিশ্ববিদ্যালয় শিক্ষকদের বৈঠক সংসদে আইন পাস না করা পর্যন্ত আন্দোলন চলবে রাষ্ট্রপতির জেলায় এসপি হিসেবে দায়িত্ব পেলেন মো. আ. আহাদ

মহরাষ্ট্রে বাসে আগুন, নিহত ১১, আহত ৩৮ জন

  • সময় শনিবার, ৮ অক্টোবর, ২০২২
  • ৪৬৭ বার দেখা হয়েছে
ভারতের মহারাষ্ট্রর নাশিকে বাসে অগ্নিকাণ্ডের ঘটনায় কমপক্ষে ১১ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ৩৮ জনের মত।
শনিবার (৮ অক্টোবর) ভোরে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। স্থানীয় সংবাদমাধ্যম এনডিটিভির প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।
কর্মকর্তাদের বরাত দিয়ে প্রতিবেদনে বলা হয়, নাশিকের ঔরঙ্গাবাদ রোডে ভোর ৫টা ১৫ মিনিটের দিকে ট্রাকের সঙ্গে বাসটির সংঘর্ষের পর আগুন ধরে যায়।
নাশিকের ডেপুটি পুলিশ কমিশনার অমল তাম্বে বলেন,  নিহতদের অধিকাংশই স্লিপার কোচের যাত্রী । আহতদের চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এ ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে এবং এ নিয়ে তদন্ত চলছে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা। দুর্ঘটনায় প্রত্যেক নিহতের পরিবারকে ৫ লাখ রুপি করে ক্ষতিপূরণ দেওয়ার ঘোষণা দিয়েছেন মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডে  ।

শেয়ার করুন

এই শাখার আরো সংবাদ পড়ুন
All rights reserved © RMGBDNEWS24.COM
Translate »