1. [email protected] : আরএমজি বিডি নিউজ ডেস্ক :
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:৪০ অপরাহ্ন

খাগড়াছড়িতে নির্মাণাধীন ভবনের ছাদ ভেঙে প্রাণ গেল ২ জনের

  • সময় রবিবার, ৯ অক্টোবর, ২০২২
  • ৩১০ বার দেখা হয়েছে

খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের নতুন নির্মাণাধীন ভবনের ছাদ ভেঙে ঘটনাস্থলেই দুইজন নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত ৭ জন। নিহত মো. সাজ্জাদ হোসেন (১৯) জেলা শহরের কলেজ গেট এলাকার (টিউবল মিস্ত্রি) মো. আমিনের ছেলে। তিনি খাগড়াছড়ি সরকারি কলেজের প্রথম বর্ষের ছাত্র বলে প্রাথমিকভাবে জানা গেছে। আরেকজনের পরিচয় এখনো জানা যায়নি। ছাদের নিচে এখনো অনেকে চাপা পড়ে আছেন বলে আশঙ্কা করা হচ্ছে। উদ্ধার কার্যক্রম চালাচ্ছে ফায়ার সার্ভিস, সেনাবাহিনী, পুলিশ ও রেডক্রিসেন্ট কর্মীরা।

Thank you for reading this post, don't forget to subscribe!

ঢালায়ের কাজে কর্মরত মিস্ত্রি মো. জালাল জানান, সকাল থেকে তারা অন্তত ২৪ জন লোক ছাদ ঢালাইয়ের কাজে নিয়োজিত ছিলেন। ঢালাইয়ের কাজ কিছুটা বাকি থাকতেই বিকেল সাড়ে ৩টার দিকে হঠাৎ মড়মড় শব্দ শুনতে পেয়ে অনেকে ছোটাছুটি করেন। এ সময় ছাদ ভেঙে পড়লে নিচে থাকা শ্রমিকরা চাপা পড়েন। এতে ঘটনাস্থলেই দুইজন নিহত হন। ঘটনার পরপর দায়িত্বরত সাব-ঠিকাদার ও ইঞ্জিনিয়ার পালিয়ে যায়।

খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসা অতিরিক্ত পুলিশ সুপার জিনিয়া চাকমা জানান, খবর পেয়ে উদ্ধার কার্যক্রম চালানো হচ্ছে। এ বিষয়ে যথাযথ আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে। খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান মুংসুইপ্রু চৌধুরী বলেন, এ ঘটনায় আমি মর্মাহত। আহতদের সর্বোচ্চ চিকিৎসার ব্যবস্থা করা হচ্ছে।

নিহতদের পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে তিনি বলেন, এ ঘটনার সঙ্গে যারাই জড়িত থাকুক না কেন তাদের বিরুদ্ধে সর্বোচ্চ শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ করা হবে। উদ্ধার কার্যক্রম শেষ হলে নিহত ও আহতদের ক্ষতিপূরণের বিষয়ে জানানো হবে বলেও জানান তিনি।

শেয়ার করুন

এই শাখার আরো সংবাদ পড়ুন
All rights reserved © RMGBDNEWS24.COM
Translate »