1. [email protected] : আরএমজি বিডি নিউজ ডেস্ক :
মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০৬:১৪ পূর্বাহ্ন
সর্বশেষ :
বঙ্গবন্ধু শেখ মুজিব রপ্তানি ট্রফি লাভকারি হামীম গ্রুপের প্রতিষ্ঠান রিফাত গার্মেন্টস কোটাবিরোধী ছাত্র আন্দোলনে থমকে আছে সারাদেশ হত্যাকাণ্ডের শিকার হয়েছেন যুক্তরাষ্ট্রের ইতিহাসে যেসব মার্কিন প্রেসিডেন্ট ও প্রেসিডেন্ট প্রার্থীরা ভক্তদের কাঁদিয়ে ফুটবল থেকে বিদায় নিচ্ছেন দি মারিয়া কাল প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন হেপাটাইটিসে আক্রান্ত ৭০ হাজারের বেশি মানুষ পুলিশও মামলা করলো কোটা আন্দোলনকারীদের বিরুদ্ধে আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের সাথে বিশ্ববিদ্যালয় শিক্ষকদের বৈঠক সংসদে আইন পাস না করা পর্যন্ত আন্দোলন চলবে রাষ্ট্রপতির জেলায় এসপি হিসেবে দায়িত্ব পেলেন মো. আ. আহাদ

পাবনার ঈশ্বরদীতে বাস- মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষ নিহত ২

  • সময় রবিবার, ৯ অক্টোবর, ২০২২
  • ৩৬৭ বার দেখা হয়েছে
পাবনার ঈশ্বরদী উপজেলায় যাত্রীবাহী বাস ও  মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে   ইশতিয়াক আহমেদ (২৮) ও সালাউদ্দিন আহম্মেদ (৩০) নামে দুই যুবক নিহত হয়েছেন । আহত অপর একজনের  চিকিৎসা চলছে।
শনিবার (৮ অক্টোবর) সন্ধা আনুমানিক সাড়ে ৭টার দিকে পাবনার ঈশ্বরদী উপজেলার সলিমপুর ইউনিয়নে দাশুড়িয়া-পাকশী মহাসড়কের মুন্নার মোড়ে এই দূর্ঘটনা ঘটে।
নিহত  চালক ইসতিয়াক নাটোরের গুরুদাসপুর উপজেলার দিয়াঘাট ইউনিয়নের মোল্লার হাট এলাকার শফিকুল ইসলামের ছেলে ও নাজিরপুর ইউনিয়ন শাখা ছাত্রলীগের সভাপতি।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্র জানা যায়, শনিবার (৮ অক্টোবর) সন্ধা ৭ টার দিকে কুষ্টিয়ার দিক থেকে আসা  যাত্রীবাহী বাস রাজশাহী অভিমুখে যাচ্ছিল। এ সময় নাটোর থেকে আসা কুষ্টিয়া অভিমুখী একটি মোটর-সাইকেলে চালকসহ দুইজন আরোহী ছিল। পথিমধ্যে যাত্রীবাহী বাস-মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ইশতিয়াক নামের মোটর-সাইকেল চালক ঘটনাস্থল মারা যায়। দুইজন আহত হয়।
খবর পেয়ে ঈশ্বরদী ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্সের উদ্ধারকর্মীরা প্রথমে আহতদের ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। পরে অবস্থার অবনতি হলে  রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে স্থানান্তর করেন কর্তব্যরত চিকিৎসক। রাজশাহী নেয়ার পথে সালাউদ্দীনের মৃত্যু হয়েছে বলে জানা গেছে।
পাকশী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশীষ কুমার স্যানাল ঘটনা  নিশ্চিত করেন। তিনি বলেন, পাকশী হাইওয়ে পুলিশ মরদেহ উদ্ধার করেছে। এ ঘটনায় পুলিশ ঘটনাস্থল থেকে ওই বাসটি উদ্ধার করছে। চালক-হেলপার পলাতক রয়েছে। এ ব্যাপারে পাকশী হাইওয়ে থানায় সড়ক-দূর্ঘটনা আইনে একটি নিয়মিত মামলা নথিভূক্ত হয়েছে। নিহত ইশতিয়াকের স্বজনদের খবর পাঠানো হয়েছে। অভিযোগ না পেলেও মামলা নথিভূক্ত হবে তিনি জানান।

শেয়ার করুন

এই শাখার আরো সংবাদ পড়ুন
All rights reserved © RMGBDNEWS24.COM
Translate »