1. [email protected] : আরএমজি বিডি নিউজ ডেস্ক :
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ১১:১৬ পূর্বাহ্ন

নাটোরে স্কুলছাত্রী ধর্ষণ মামলায় প্রধান শিক্ষক আটক

  • সময় বুধবার, ১২ অক্টোবর, ২০২২
  • ৩১৭ বার দেখা হয়েছে
নাটোরের গুরুদাসপুর উপজেলার নাজিরপুরে নিজ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থীকে অপহরণের পর ধর্ষণে অভিযুক্ত প্রধান শিক্ষক ফিরোজ আহমেদকে আটক করেছে র‍্যাব। গতকাল রাত সাড়ে ১২টার দিকে গাজীপুরের কালিকাকৈড় উপজেলার হর-তকীতলা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।
বুধবার (১২ অক্টোবর) সকাল ১০টার দিকে তাকে নাটোর র‍্যাব ক্যাম্পে সাংবাদিকদের সামনে হাজির করা হয়। গ্রেপ্তারকৃত ফিরোজ নাটোরের গুরুদাসপুর উপজেলার নাজিরপুর গ্রামের মৃত গোলাম মোস্তাফার ছেলে। সে নাজিরপুর মরিয়ম মেমোরিয়াল বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক ছিল।
নাটোর র‍্যাব ক্যাম্পের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ হোসেন জানান, গত ১ অক্টোবর সকাল ১০টার দিকে ভুক্তভোগী এসএসসি পরীক্ষার্থী ব্যবহারিক পরীক্ষা দেয়ার জন্য বিদ্যালয়ে যান। পরীক্ষা শেষে বিদ্যালয়ের মূলগেটের সামনে দাঁড়িয়ে থাকা অবস্থায় প্রধান শিক্ষক ফিরোজ আহমেদ তাকে জোর করে মাইক্রোবাসে তুলে নিয়ে যায়। পরে রাজশাহীর একটি বাসার আটকে রেখে পিস্তল ও ভয়ভীতি দেখিয়ে ওই শিক্ষার্থীকে সে একাধিকবার ধর্ষণ করে ।
এ ঘটনায় রাত ১১টার দিকে ভুক্তভোগীর মা ফিরোজ আহমেদসহ আরও দুজনকে আসামি করে গুরুদাসপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করেন। পরে তথ্য প্রযুক্তির সহায়তায় পুলিশ ভুক্তভোগী শিক্ষার্থীকে উদ্ধার করলেও পালিয়ে যান অভিযুক্ত প্রধান শিক্ষক ফিরোজ আহমেদ। অভিযুক্ত শিক্ষক ফিরোজের গ্রেপ্তার ও দৃষ্টান্তমুলক শাস্তির দাবিতে ধারাবাহিকভাবে মানববন্ধন ও বিক্ষাভ মিছিলসহ নানা কর্মমুচি পালন করে এলাকাবাসি। ইতিমধ্যে তাকে স্কুলের প্রধান শিক্ষক পদ থেকে বহিঃস্কার করে ম্যানেজিং কমিটি।
বিষয়টি নজরে আসলে অভিযুক্ত শিক্ষক ফিরোজ আহমেদকে ধরতে মাঠে নামে র‍্যাব। গত রাতে তথ্য প্রযুক্তির সহায়তার গাজীপুরের কালিকাকৈড় উপজেলার হর-তকীতলা এলাকা থেকে ফিরোজকে গ্রেপ্তার করতে সক্ষম হয় র‍্যাব সদস্যরা। তাকে গুরুদাসপুর থানায় হস্তান্তর করা হবে বলে জানায় র‍্যাবের ক্যাম্প কমান্ডার।

শেয়ার করুন

এই শাখার আরো সংবাদ পড়ুন
All rights reserved © RMGBDNEWS24.COM
Translate »