1. [email protected] : আরএমজি বিডি নিউজ ডেস্ক :
মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০৫:০০ পূর্বাহ্ন
সর্বশেষ :
বঙ্গবন্ধু শেখ মুজিব রপ্তানি ট্রফি লাভকারি হামীম গ্রুপের প্রতিষ্ঠান রিফাত গার্মেন্টস কোটাবিরোধী ছাত্র আন্দোলনে থমকে আছে সারাদেশ হত্যাকাণ্ডের শিকার হয়েছেন যুক্তরাষ্ট্রের ইতিহাসে যেসব মার্কিন প্রেসিডেন্ট ও প্রেসিডেন্ট প্রার্থীরা ভক্তদের কাঁদিয়ে ফুটবল থেকে বিদায় নিচ্ছেন দি মারিয়া কাল প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন হেপাটাইটিসে আক্রান্ত ৭০ হাজারের বেশি মানুষ পুলিশও মামলা করলো কোটা আন্দোলনকারীদের বিরুদ্ধে আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের সাথে বিশ্ববিদ্যালয় শিক্ষকদের বৈঠক সংসদে আইন পাস না করা পর্যন্ত আন্দোলন চলবে রাষ্ট্রপতির জেলায় এসপি হিসেবে দায়িত্ব পেলেন মো. আ. আহাদ

নাটোরে সড়কের পাশ থেকে আ.লীগ নেতার গলাকাটা লাশ উদ্ধার

  • সময় বুধবার, ১৯ অক্টোবর, ২০২২
  • ৩৯৮ বার দেখা হয়েছে
নাটোরের সিংড়ায় সড়কের পাশ থেকে ফরিদ উদ্দিন নামে এক ইউপি সদস্যের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার ভোরে সিরাজগঞ্জের সলঙ্গা থানার পাটগারী নামক স্থানে একটি রাস্তার পাশ থেকে তার লাশ উদ্ধার করা হয়।
নিহত ফরিদ উদ্দিন নাটোরের সিংড়া উপজেলার শুকাস ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি ও ১নং ওয়ার্ডের ইউপি সদস্য এবং বামিহাল গ্রামের মৃত খোকা আকন্দের ছেলে। সিংড়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রফিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন। নিহত ইউপি সদস্য ফরিদ উদ্দিন বামিহাল পুলিশ ফাঁড়ি লুট, অগ্নিসংযোগ, মাদক, অস্ত্র সহ একাধিক হত্যা মামলার আসামি বলে জানা গেছে।
সর্বশেষ চলতি মাসের ৯ অক্টোবর সন্ধ্যায় বামিহাল গ্রামে আধিপত্য বিস্তার নিয়ে দুজন নিহতের ঘটনার ১০ দিন পর বুধবার ভোরে সিরাজগঞ্জের সলঙ্গা থানার পাটগারী নামক স্থানের একটি রাস্তার পাশ থেকে ফরিদ উদ্দিনের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ।

শেয়ার করুন

এই শাখার আরো সংবাদ পড়ুন
All rights reserved © RMGBDNEWS24.COM
Translate »