1. [email protected] : আরএমজি বিডি নিউজ ডেস্ক :
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ১২:২১ অপরাহ্ন

বহুল প্রত্যাশিত সিলেট-জেদ্দা সরাসরি ফ্লাইট শুরু আজ

  • সময় সোমবার, ২৪ অক্টোবর, ২০২২
  • ২৭৯ বার দেখা হয়েছে
সৌদি আরবগামী প্রবাসীদের বহুল প্রত্যাশিত সিলেট-জেদ্দা রুটে সরাসরি ফ্লাইট চালু হচ্ছে আজ থেকে। সোমবার (২৪ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৬টায় আড়াই শতাধিক যাত্রী নিয়ে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি উড়োজাহাজ এ রুটে প্রথম যাত্রা করবে।
বিষয়টি নিশ্চিত করেছেন বাংলাদেশ বিমানের সিলেটের স্টেশন ম্যানেজার মোহাম্মদ আব্দুস সত্তার। রোববার (২৩ অক্টোবর) বিমান বাংলাদেশের প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সপ্তাহের প্রতি সোমবার এই রুটে একটি করে ফ্লাইট চলবে।
বাংলাদেশ বিমানের স্টেশন ম্যানেজার মোহাম্মদ আব্দুস সত্তার বলেন, সোমবার বিমানের ফ্লাইট বিজি-২৩৫ ঢাকা থেকে বিকেল ৪টা ৫০ মিনিটে উড্ডয়ন করে সিলেট পৌঁছাবে বিকেল সাড়ে ৫টায়। একই ফ্লাইট সিলেটের ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বাংলাদেশ সময় সোমবার সন্ধ্যা সাড়ে ৬টায় জেদ্দার উদ্দেশে যাত্রা করবে। ফ্লাইটটি জেদ্দা পৌঁছাবে স্থানীয় সময় রাত ১০টা ১০ মিনিটে।
ফিরতি ফ্লাইট জেদ্দা থেকে মঙ্গলবার দিবাগত রাত স্থানীয় সময় ১২টা ১০ মিনিটে ছেড়ে এসে সিলেট পৌঁছাবে মঙ্গলবার সকাল ৯টা ৪৫ মিনিটে। এরপর ফ্লাইটটি সিলেট থেকে বুধবার সকাল ১০টা ৪৫ মিনিটে ছেড়ে ঢাকায়  এসে পৌঁছাবে বেলা ১১টা ২৫ মিনিটে।

শেয়ার করুন

এই শাখার আরো সংবাদ পড়ুন
All rights reserved © RMGBDNEWS24.COM
Translate »