1. [email protected] : আরএমজি বিডি নিউজ ডেস্ক :
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ১০:৫৫ অপরাহ্ন
সর্বশেষ :
বঙ্গবন্ধু শেখ মুজিব রপ্তানি ট্রফি লাভকারি হামীম গ্রুপের প্রতিষ্ঠান রিফাত গার্মেন্টস কোটাবিরোধী ছাত্র আন্দোলনে থমকে আছে সারাদেশ হত্যাকাণ্ডের শিকার হয়েছেন যুক্তরাষ্ট্রের ইতিহাসে যেসব মার্কিন প্রেসিডেন্ট ও প্রেসিডেন্ট প্রার্থীরা ভক্তদের কাঁদিয়ে ফুটবল থেকে বিদায় নিচ্ছেন দি মারিয়া কাল প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন হেপাটাইটিসে আক্রান্ত ৭০ হাজারের বেশি মানুষ পুলিশও মামলা করলো কোটা আন্দোলনকারীদের বিরুদ্ধে আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের সাথে বিশ্ববিদ্যালয় শিক্ষকদের বৈঠক সংসদে আইন পাস না করা পর্যন্ত আন্দোলন চলবে রাষ্ট্রপতির জেলায় এসপি হিসেবে দায়িত্ব পেলেন মো. আ. আহাদ

সিউলে হ্যালোইন উৎসবে পদদলিত হয়ে নিহতের সংখ্যা ১৫১

  • সময় রবিবার, ৩০ অক্টোবর, ২০২২
  • ৩৪২ বার দেখা হয়েছে
দক্ষিণ কোরিয়ায় হ্যালোইন উৎসবে পদদলিত হয়ে কমপক্ষে ১৫১ জনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আরও ৮২ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে ১৯ জনের অবস্থা গুরুতর বলে জানিয়েছেন ইয়ংসান জেলা অগ্নি নির্বাপন বিভাগের প্রধান চৈ সং-বিওম।
তিনি জানান, নিহতদের মধ্যে ১৯ জন বিদেশি নাগরিক রয়েছেন। তারা ইরান, উজবেকিস্তান, চীন ও নরওয়ের নাগরিক। নিহতদের মধ্যে অধিকাংশই কিশোর বা ২০ বছরের মধ্যে।
স্থানীয় সময় শনিবার (২৯ অক্টোবর) রাত সাড়ে ১০টার দিকে রাজধানী সিউলের ইথেওন এলাকায় এ ঘটনা ঘটে। করোনার বিধিনিষেধ শিথিল হয়ে যাওয়ায় ৩ বছর পর জমকালো এই হ্যালোইন উৎসবের আয়োজন করা হয়।
দক্ষিণ কোরিয়ার সংবাদ সংস্থা ইয়নহাপ জানিয়েছে, নিহতদের মধ্যে ৯৭ জন নারী ও ৫৪ জন পুরুষ। তবে তাদের মধ্যে কোনো শিশু আছে কিনা সে বিষয়ে কোনো তথ্য জানানো হয়নি।
দক্ষিণ কোরিয়ার প্রেসিডেন্ট ইউন সুক-ইওল এ ঘটনার পর জরুরি বৈঠক ডেকেছেন। কীভাবে এ ঘটনা ঘটেছে, তার কারণ অনুসন্ধান করা হচ্ছে বলে কর্মকর্তারা জানিয়েছেন।

শেয়ার করুন

এই শাখার আরো সংবাদ পড়ুন
All rights reserved © RMGBDNEWS24.COM
Translate »