1. [email protected] : আরএমজি বিডি নিউজ ডেস্ক :
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০২:৩৩ অপরাহ্ন

৪৯ তম গ্রীষ্মকালীন জাতীয় ক্রীড়া প্রতিযোগিতায় হ্যান্ডবলে চ্যাম্পিয়ন কোয়ান্টাম কসমো স্কুল ও কলেজ

  • সময় শনিবার, ৫ নভেম্বর, ২০২২
  • ৩১৩ বার দেখা হয়েছে

৪৯ তম জাতীয় ক্রীড়া প্রতিযোগিতা ২০২২ অনুষ্ঠিত হয় ২০-২৪ অক্টোবর ময়মনসিংহে।

Thank you for reading this post, don't forget to subscribe!

বাংলাদেশ জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতির আয়োজনে এবং মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড, ময়মনসিংহের ব্যবস্থাপনায় এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এতে কোয়ান্টাম কসমো স্কুল ও কলেজ হ্যান্ডবল বালক দল বকুল অঞ্চলের (চট্টগ্রাম, কুমিল্লা ও সিলেট শিক্ষা উপ-অঞ্চল) প্রতিনিধি হিসেবে অংশগ্রহণ করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

উল্লেখ্য, জাতীয় ক্রীড়া প্রতিগোগিতায় এ পর্যন্ত কোয়ান্টাম কসমো স্কুল ও কলেজ হ্যান্ডবল ইভেন্টে সাত বার চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

২০ অক্টোবর সকাল ৯টায় ময়মনসিংহের ভাষা সৈনিক রফিক উদ্দিন ভূঁইয়া স্টেডিয়ামে জাতীয় ক্রীড়া প্রতিযোগিতা ২০২২ শুভ উদ্বোধন করেন ডা. দীপু মনি, এম.পি। মাননীয় মন্ত্রী, শিক্ষা মন্ত্রণালয়, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার।

২০ অক্টোবর বিকেল ৪টায় কোয়ান্টাম কসমো স্কুল ও কলেজ গোলাপ অঞ্চল (খুলনা ও বরিশাল শিক্ষা উপ-অঞ্চল) থেকে আগত মুসলিম একাডেমি, যশোরের মুখোমুখি হয়। এ খেলায় কোয়ান্টাম কসমো স্কুল ও কলেজ হ্যান্ডবলে ২৫-০৭ গোলে বিজয়ী হয়।

২২ অক্টোবর সকাল ৯টায় কোয়ান্টাম কসমো স্কুল ও কলেজ স্বাগতিক পদ্ম অঞ্চলের (ঢাকা ও ময়মনসিংহ শিক্ষা উপ-অঞ্চল) ময়মনসিংহ জিলা স্কুলের মুখোমুখি হয়। এতে কোয়ান্টাম কসমো স্কুল ও কলেজ ২২-০৫ গোলে বিজয়ী হয়।

২৩ অক্টোবর সকাল ১১টায় কোয়ান্টাম কসমো স্কুল ও কলেজ চাঁপা অঞ্চল (রাজশাহী ও দিনাজপুর শিক্ষা উপ-অঞ্চল) থেকে আগত রংপুর জিলা স্কুলের মুখোমুখি হয়। এ খেলায় কোয়ান্টাম কসমো স্কুল ও কলেজ ৩০-০১ গোলের বিশাল ব্যবধানে বিজয়ী হয় এবং জাতীয় চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। জাতীয় পর্যায়ের হ্যান্ডবল খেলা ময়মনসিংহ রাইফেলস ক্লাবে (সার্কিট হাউজ মাঠ) অনুষ্ঠিত হয়।

এরপর ২৪ অক্টোবর সকাল ৯টায় ময়মনসিংহের ভাষা সৈনিক রফিক উদ্দিন ভূঁইয়া স্টেডিয়ামে সমাপনী ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব কে এম খালিদ, এম.পি. মাননীয় প্রতিমন্ত্রী, সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার। উল্লেখ্য, ২০১৩ সালে কোয়ান্টাম কসমো স্কুল প্রথমবারের মতো জাতীয় চ্যাম্পিয়ন হয়েছিল।

হ্যান্ডবল ইভেন্টের রোল অব অনার

শেয়ার করুন

এই শাখার আরো সংবাদ পড়ুন
All rights reserved © RMGBDNEWS24.COM
Translate »