1. [email protected] : আরএমজি বিডি নিউজ ডেস্ক :
রবিবার, ১৬ জুন ২০২৪, ০৪:৫৬ পূর্বাহ্ন

ব্যাংকের ১১ কোটি টাকা ছিনতাই: অজ্ঞাত ১০-১২ ব্যক্তির বিরুদ্ধে মামলা

  • সময় শুক্রবার, ১০ মার্চ, ২০২৩
  • ৩২৭ বার দেখা হয়েছে

ডাচ-বাংলা ব্যাংকের ১১ কোটি ২৫ লাখ টাকা ছিনতাই ঘটনায় অজ্ঞাতনামা ১০-১২ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছে টাকা পরিবহনের দায়িত্বে থাকা মানি প্ল্যান্ট লিংক প্রাইভেট লিমিটেডের এক কর্মকর্তা। আজ শুক্রবার ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) মিডিয়া উইংয়ের অতিরিক্ত উপকমিশনার কেএন নিয়তি রায় এ তথ্য নিশ্চিত করেছেন।

Thank you for reading this post, don't forget to subscribe!

মানি প্ল্যান্ট লিংক প্রাইভেট লিমিটেডের পরিচালক (অপারেশন্স) আলমগীর হোসেন তুরাগ থানায় এই মামলা করেন। ছিনতাই হওয়া ডাচ-বাংলা ব্যাংকের ১১ কোটি ২৫ লাখ টাকার মধ্যে প্রায় ৯ কোটি টাকা উদ্ধার হয়েছে বলে বৃহস্পতিবার সন্ধ্যায় গোয়েন্দা (ডিবি) পুলিশ দাবি করেছিল। এ ঘটনায় মানি প্ল্যান্টের ২ পরিচালকসহ আরো ৭ জনকে ডিবি আটক করে এবং ছিনতাইয়ের কাজে ব্যবহৃত একটি গাড়ি জব্দ করে।

তবে মানি প্ল্যান্ট লিংক প্রাইভেট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক যশোদা জীবন দেবনাথ এবং তুরাগ থানার কর্মকর্তা (তদন্ত) শরিফুল ইসলাম উভয়ই জানান, ৩টি ট্রাঙ্ক থেকে মাত্র ৩ কোটি ৮৯ লাখ টাকা উদ্ধার হয়েছে। আশুলিয়ার রপ্তানি প্রক্রিয়াকরণ অঞ্চলে (ইপিজেড) ডাচ বাংলা লিমিটেডের এটিএম বুথে টাকা রিফিল করার উদ্দেশ্যে রওনা হলে ট্রাকটি ডাকাতির সম্মুখীন হয়।

শেয়ার করুন

এই শাখার আরো সংবাদ পড়ুন
All rights reserved © RMGBDNEWS24.COM
Translate »