1. [email protected] : আরএমজি বিডি নিউজ ডেস্ক :
মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০৬:৩৫ পূর্বাহ্ন
সর্বশেষ :
বঙ্গবন্ধু শেখ মুজিব রপ্তানি ট্রফি লাভকারি হামীম গ্রুপের প্রতিষ্ঠান রিফাত গার্মেন্টস কোটাবিরোধী ছাত্র আন্দোলনে থমকে আছে সারাদেশ হত্যাকাণ্ডের শিকার হয়েছেন যুক্তরাষ্ট্রের ইতিহাসে যেসব মার্কিন প্রেসিডেন্ট ও প্রেসিডেন্ট প্রার্থীরা ভক্তদের কাঁদিয়ে ফুটবল থেকে বিদায় নিচ্ছেন দি মারিয়া কাল প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন হেপাটাইটিসে আক্রান্ত ৭০ হাজারের বেশি মানুষ পুলিশও মামলা করলো কোটা আন্দোলনকারীদের বিরুদ্ধে আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের সাথে বিশ্ববিদ্যালয় শিক্ষকদের বৈঠক সংসদে আইন পাস না করা পর্যন্ত আন্দোলন চলবে রাষ্ট্রপতির জেলায় এসপি হিসেবে দায়িত্ব পেলেন মো. আ. আহাদ

ওড়িশায় ট্রেন দুর্ঘটনা: ১০১টি মরদেহের পরিচয় শনাক্ত হয়নি

  • সময় মঙ্গলবার, ৬ জুন, ২০২৩
  • ১৬৩ বার দেখা হয়েছে
ভারতের ওড়িশার বালেশ্বরের ট্রেন দুর্ঘটনার ঘটনাস্থলে এখনও পড়ে আছে বিধ্বস্ত করমণ্ডল এক্সপ্রেসের বগি। ঘটনাস্থল ঘিরে এখনও হাহাকার আর কান্নার রোল। প্রিয় মানুষকে খুঁজে ফিরছেন আত্মীয়-স্বজনরা।
এরই মধ্যে ভারতের রেল কর্তৃপক্ষ মঙ্গলবার (৬ জুন) জানিয়েছে, ১০১টি মরদেহ এখনও মর্গে পড়ে আছে।এখনো তাদের পরিচয় শনাক্ত করা যায়নি। মরদেহগুলো একাধিক মর্গে রাখা হয়েছে।
পূর্ব মধ্য রেলের ডিভিশনাল রেলওয়ে ম্যানেজার রিনকেশ রায় সাংবাদিকদের বলেছেন, এ দুর্ঘটনায় ২৭৫ জনের মৃত্যু হয়েছে। ১১০০ মানুষ আহত অবস্থায় হাসপাতালে ভর্তি হয়েছিলেন। তাদের মধ্যে ৯০০ জনকে ছেড়ে দেওয়া হয়েছে। ২০০ জনের অবস্থা আশঙ্কাজনক। তাদের চিকিৎসা চলছে।
যে মরদেহগুলোর পরিচয় শনাক্ত করা যায়নি সেগুলোর বিষয়ে তিনি বলেন, বিষয়টি নিয়ে রেল কর্তৃপক্ষ উদ্বেগে আছে। এতগুলো দেহ একসঙ্গে রাখা কঠিন বলে জানিয়েছে প্রশাসন।
স্থানীয় হাসপাতালগুলো জানিয়েছে, আত্মীয়দের খুঁজতে অনেক মানুষ প্রতিদিন হাসপাতালে ভিড় জমাচ্ছেন। বিএমসি হাসপাতালে ১৯৩টি মরদেহ রাখা আছে। এর মধ্যে মাত্র ৮০টির পরিচয় শনাক্ত হয়েছে। এখন পর্যন্ত ৫৫টি দেহ আত্মীয়দের হাতে তুলে দেওয়া সম্ভব হয়েছে।

শেয়ার করুন

এই শাখার আরো সংবাদ পড়ুন
All rights reserved © RMGBDNEWS24.COM
Translate »