1. [email protected] : আরএমজি বিডি নিউজ ডেস্ক :
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৭:০২ অপরাহ্ন

বিরল রোগে আক্রান্ত আবির ও নূরের চিকিৎসার দায়িত্ব নিলেন কাজী সিরাজ

  • সময় বৃহস্পতিবার, ১৫ জুন, ২০২৩
  • ৪৯৯ বার দেখা হয়েছে

ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার সদর ইউনিয়নের শুকুরহাটা গ্রামের হাবিবুর রহমানের দুই সন্তান আবির হোসেন নাঈম ও নুর হোসেন বিরল রোগে আক্রান্ত হয়েছে। ইতোমধ্যে দেশব্যাপী নিউজটি ভাইরাল হয়েছে। অনেকেই দোয়া করেছেন, সহানুভূতি জানিয়েছেন। তবে সবাইকে ছাড়িয়ে বিরল রোগে আক্রান্ত আবির ও নূরের সমস্ত চিকিৎসার দায়িত্ব কাধে নিয়েছেন; ফরিদপুর ১ আসনের সাবেক সংসদ সদস্য, বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য, দানবীর আলহাজ্ব কাজী সিরাজুল ইসলাম।

Thank you for reading this post, don't forget to subscribe!

 

  •                                  বিরল রোগে আক্রান্ত আবির ও নূর

 

উল্লেখ্য ফরিদপুর-১ আসনের সাবেক সংসদ সদস্য আলহাজ্ব কাজী সিরাজুল ইসলাম একজন জনদরদী সমাজসেবক। তিনি যে কোন মানুষের বিপদে পাশে থাকার চেষ্টা ক্রেন।তিনি একজন সফল ব্যবসায়ী। ব্যবসায়ী জীবনে তিনি প্রাইম ব্যাংক লিঃ এর পরিচালনা পরিষদের সাবেক চেয়ারম্যান ও বর্তমান পরিচালক, আমিন জুয়েলার্স লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক, সিটি হাসপাতালের চেয়ারম্যান, সোনার বাংলা ইন্স্যুরেন্স লিঃ এর পরিচালক। ব্যবসায়ে প্রভূত সফলতা অর্জন করে তিনি জন্মস্থানের মানুষের জন্য কিছু করার প্রয়োজনীয়তা অনুভব করেন এবং কার্যক্রম আরম্ভ করেন। ধারাবাহিকভাবে মানবহিতৈষী কর্মকান্ডে অংশ গ্রহন করার কারনে দক্ষিণ ফরিদপুরে তিনি সমাজ সংস্কারক ও দানবীর হিসেবে পরিচিতি পেতে থাকেন। একাধিক শিক্ষা প্রতিষ্টান নির্মাণ, সামাজিক উন্নয়নমূলক কর্মকান্ড, চারিত্রিক বৈশিষ্ঠ্য ও বিভিন্ন সময়ে বাংলাদেশ আওয়ামী লীগকে সহযোগিতা করার কারণে ১৯৯৬ সালে বাংলাদেশ আওয়ামী লীগ থেকে ফরিদপুর-১ আসন থেকে নির্বাচনে অংশগ্রহণ করার সুযোগ পান। বাংলাদেশ আওয়ামী লীগ ও নিজের জনপ্রিয়তাকে কাজে লাগিয়ে আলফাডাঙ্গার প্রথম সন্তান হিসেবে ১৯৯৬ সালে ৯৩৮৬৪ ভোট পেয়ে সংসদ সদস্য নির্বাচিত হন। নির্বাচনে জয়ী হয়ে ফরিদপুর-১ আসন কে তিনি ঢেলে সাজান। এই সময় সারা দেশের মাঝে ফরিদপুর হয়ে ওঠে উন্নয়নের রোল মডেল।
পরবর্তীতে ২০০১ সালে চারদলীও ঐক্যজোট ক্ষমতায় আসলেও ফরিদপুর-১ আসন থেকে ১২৬৮৫৮ ভোট পেয়ে বাংলাদেশ আওয়ামী লীগের পক্ষে সংসদ সদস্য নির্বাচিত হন। সংসদ সদস্য থাকা কালীন সময়ে তিনি ফরিদপুর-১ আসনের বিভিন্ন স্কুল, কলেজ, মাদ্রাসা্, মসজি্দ, মন্দির, হাট-বাজার, রাস্তা, ব্রীজ ইত্যাদি সংস্করণ করে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেন।

শেয়ার করুন

এই শাখার আরো সংবাদ পড়ুন
All rights reserved © RMGBDNEWS24.COM
Translate »