1. [email protected] : আরএমজি বিডি নিউজ ডেস্ক :
রবিবার, ১৬ জুন ২০২৪, ০৫:৩২ পূর্বাহ্ন

বিসিবি প্রেসিডেন্ট’স কাপের ফাইনালে নাজমুল একাদশ ও মাহমুদউল্লাহ একাদশ

  • সময় বৃহস্পতিবার, ২২ অক্টোবর, ২০২০
  • ৩১৬ বার দেখা হয়েছে

বিসিবি প্রেসিডেন্ট’স কাপের লিগ পর্বের খেলা শেষ হয়েছে বুধবার। শেষ ম্যাচে এসে নির্ধারিত হয়েছে টুর্নামেন্টের ফাইনালিস্ট। শুক্রবার ওয়ানডে ফরম্যাটের প্রতিযোগিতার ফাইনালে মুখোমুখি হবে নাজমুল একাদশ ও মাহমুদউল্লাহ একাদশ। মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে দুপুর ২টার ফাইনাল সরাসরি সম্প্রচার করবে বাংলাদেশ টেলিভিশন (বিটিভি)।

Thank you for reading this post, don't forget to subscribe!

বিসিবি সভাপতি নাজমুল হাসান টুর্নামেন্ট শুরুর আগেই ঘোষণা দিয়েছিলেন ফাইনাল ম্যাচটি টিভিতে সম্প্রচার করা হবে। সেই ঘোষণা অনুযায়ী ফাইনাল ম্যাচটি সরাসরি সম্প্রচার করা হবে।

নাজমুল একাদশ পয়েন্ট টেবিলের শীর্ষে থেকে এক ম্যাচ আগেই নিশ্চিত করেছিলেন ফাইনাল। ৪ ম্যাচে তিন জয়ে নাজমুল একাদশের পয়েন্ট ছিল ৬। বুধবার ফাইনালে যেতে জয়ের বিকল্প ছিল না তামিমের দলের। কিন্তু হেরে গিয়ে টুর্নামেন্ট থেকে ছিটকে যান তারা। চার ম্যাচে কেবল এক জয়ে ২ পয়েন্ট নিয়ে তালিকার তলানিতে অবস্থান তামিম একাদশের। ফাইনালের আরেক দল মাহমুদউল্লাহর একাদশ দুই জয়ে ৪ পয়েন্ট নিয়ে তালিকার দ্বিতীয় স্থানে থেকে শেষ করে লিগ পর্ব।

শ্রীলঙ্কা সফর স্থগিত হওয়ার পর ক্রিকেটারদের মাঠে রাখতে নিজেদের মধ্যে বেশ কিছু ম্যাচ আয়োজন করে বিসিবি। এরই অংশ হিসেবে ছিল দুটি দুই দিনের ম্যাচ। পরবর্তীতে তিন দল নিয়ে ওয়ানডে ফরম্যাটে বিসিবি প্রেসিডেন্ট’স কাপ দিয়ে প্রতিযোগিতামূলক ক্রিকেটে ফিরেছিল ক্রিকেটাররা। জৈব সুরক্ষা বলয় তৈরি করতে গিয়ে দর্শকশূন্য মাঠে খেলা আয়োজন করেছে বিসিবি।

যদিও বাংলাদেশের ক্রিকেটের নিয়ন্ত্রণ সংস্থা নিজেদের ফেসবুক পেজ ও ইউটিউবে অনলাইন স্ট্রিমিংয়ের মাধ্যমে খেলাগুলো সরাসরি সম্প্রচার করে আসছে। শুক্রবার এর পাশাপাশি বিসিবি নিজেদের ব্যবস্থাপনায় বিটিভিতে ফাইনাল ম্যাচটি সরাসরি সম্প্রচার করবে।

ফাইনালের দুই দল:

মাহমুদউল্লাহ একাদশ: মাহমুদউল্লাহ (অধিনায়ক), নাঈম শেখ, লিটন দাস, মুমিনুল হক, মাহমুদুল হাসান, নুরুল হাসান, সাব্বির রহমান, ইমরুল কায়েস, আবু হায়দার, সুমন খান, এবাদত হোসেন, রুবেল হোসেন, মেহেদী হাসান মিরাজ, রাকিবুল হাসান, আমিনুল ইসলাম।

নাজমুল একাদশ: নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), সৌম্য সরকার, সাইফ হাসান, আফিফ হোসেন, মুশফিকুর রহিম, তৌহিদ হৃদয়, ইরফান শুক্কুর, পারভেজ হোসেন, তাসকিন আহমেদ, আল আমিন হোসেন, আবু জায়েদ রাহী, মুকিদুল ইসলাম, নাঈম হাসান, নাসুম আহমেদ, রিশাদ হোসেন।

শেয়ার করুন

এই শাখার আরো সংবাদ পড়ুন
All rights reserved © RMGBDNEWS24.COM
Translate »