1. [email protected] : আরএমজি বিডি নিউজ ডেস্ক :
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:২৯ অপরাহ্ন

রাজধানীতে আওয়ামী লীগের সমাবেশে দুই পক্ষের মারামারি

  • সময় বুধবার, ১২ জুলাই, ২০২৩
  • ১৬৮ বার দেখা হয়েছে
রাজধানীর বায়তুল মোকাররম মসজিদের দক্ষিণ প্লাজায় আওয়ামী লীগের শান্তি সমাবেশের শুরুতে দুই পক্ষের মাঝে মারামারির ঘটনা ঘটেছে। এসময় নেতাকর্মীদের চেয়ার ছোড়াছুড়ি করতে দেখা যায়। বুধবার দুপুর পৌনে দুইটার দিকে মঞ্চের সামনে অবস্থান নেওয়াকে কেন্দ্র করে বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজীর সমর্থকদের সঙ্গে ঢাকা মহানগর আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদের সমর্থকদের মধ্যে মারামারি শুরু হয়। মারামারির এক পর্যায়ে দুই পক্ষের সমর্থকদের মধ্যে চেয়ার ছোড়াছুড়ি করতে দেখা যায়। এসময় মঞ্চ থেকে সভায় বসে পড়ার জন্য বলছিলেন মহানগর দক্ষিণ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক রিয়াজ উদ্দিন। মাইক হাতে নিয়ে তিনি বলেন, “আমাদের মহানগরের নেতাকর্মীরা যারা সামনে আছেন, সবাই চেয়ারে বসে পড়ুন। আপনারা বিশৃঙ্খলা করবেন না।”
মঞ্চ থেকে নেতাকর্মীদের উদ্দেশ্যে মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফি বলেন, “এই তোমরা বসে পড়ো, কোন বিশৃঙ্খলা করা যাবে না।”
মঞ্চে উপস্থিত মহানগর আওয়ামী লীগের আরেক নেতা বলেন, “পৌনে দুইটার দিকে মহানগর দক্ষিণের মন্নাফি ভাইয়ের সমর্থকরা মঞ্চের সামনের চেয়ারে বসে যান। এসময় রুপগঞ্জ থেকে গোলাম দস্তগীর গাজীর পক্ষে একটি মিছিল মঞ্চের সামনে চলে আসে, তখন সামনে বসাকে কেন্দ্র করে চেয়ার ছোড়াছুড়ি শুরু হয়।”

শেয়ার করুন

এই শাখার আরো সংবাদ পড়ুন
All rights reserved © RMGBDNEWS24.COM
Translate »