1. [email protected] : আরএমজি বিডি নিউজ ডেস্ক :
মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০৫:২১ পূর্বাহ্ন
সর্বশেষ :
বঙ্গবন্ধু শেখ মুজিব রপ্তানি ট্রফি লাভকারি হামীম গ্রুপের প্রতিষ্ঠান রিফাত গার্মেন্টস কোটাবিরোধী ছাত্র আন্দোলনে থমকে আছে সারাদেশ হত্যাকাণ্ডের শিকার হয়েছেন যুক্তরাষ্ট্রের ইতিহাসে যেসব মার্কিন প্রেসিডেন্ট ও প্রেসিডেন্ট প্রার্থীরা ভক্তদের কাঁদিয়ে ফুটবল থেকে বিদায় নিচ্ছেন দি মারিয়া কাল প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন হেপাটাইটিসে আক্রান্ত ৭০ হাজারের বেশি মানুষ পুলিশও মামলা করলো কোটা আন্দোলনকারীদের বিরুদ্ধে আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের সাথে বিশ্ববিদ্যালয় শিক্ষকদের বৈঠক সংসদে আইন পাস না করা পর্যন্ত আন্দোলন চলবে রাষ্ট্রপতির জেলায় এসপি হিসেবে দায়িত্ব পেলেন মো. আ. আহাদ

শান্তি সমাবেশে যোগ দিচ্ছেন আওয়ামী লীগের নেতাকর্মীরা

  • সময় বুধবার, ১২ জুলাই, ২০২৩
  • ২৩৫ বার দেখা হয়েছে
রাজধানী ঢাকাতে শান্তি সমাবেশ করছে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ। ইতোমধ্যেই সমাবেশ মঞ্চ প্রস্তুত করা হয়েছে। ব্যানার-ফেস্টুন হাতে মিছিল নিয়ে সমাবেশে যোগ দিচ্ছেন দলটির বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা। আজ বুধবার (১২ জুলাই) সকাল থেকেই রাজধানীর বায়তুল মোকাররম মসজিদের দক্ষিণ গেটের সামনে সমাবেশস্থলে জড়ো হতে শুরু করেন আওয়ামী লীগের নেতাকর্মীরা। বেলা ৩টা থেকে বিকেল ৫টা পর্যন্ত এই সমাবেশ হবে।
সরেজমিন দেখা যায়, রাজধানীর গুলিস্তান, ফকিরাপুল, মতিঝিল শাপলা চত্বর, কমলাপুর, নটরডেম কলেজ, হাটখোলা, মুগদা থেকে একাধিক মিছিল এসে সমাবেশস্থলে পৌঁছায়। সমাবেশে আগত আওয়ামী লীগ নেতাকর্মীদের হাতে শান্তি সমাবেশের ব্যানার-ফেস্টুন চোখে পড়ে। ঢাকা, নারায়ণগঞ্জ, গাজীপুরসহ আশপাশের বিভিন্ন এলাকা থেকেও দলটির নেতাকর্মীরা সমাবেশে আসছেন।
শান্তি সমাবেশে প্রধান অতিথি হিসেবে যোগ দিবেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। এছাড়া দলটির আরও জ্যেষ্ঠ নেতারাও উপস্থিত থাকবেন। পাশাপাশি যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগসহ বিভিন্ন অঙ্গ-সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের নেতাকর্মীরাও যোগ দেবেন। ইতোমধ্যে আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া সমাবেশস্থলে উপস্থিত হয়েছেন।
অন্যদিকে সরকার পতনের এক দফা আন্দোলনের ঘোষণা দিতে রাজধানীর নয়াপল্টনে সমাবেশ করছে বিএনপি। ইতোমধ্যে অনেক নেতাকর্মী সমাবেশস্থলে উপস্থিত হয়েছেন। আওয়ামী লীগের নেতারা বলছেন, বিএনপি-জামায়াত যেন সমাবেশের নামে নৈরাজ্য সৃষ্টি করতে না পারে, সে ব্যাপারে তারা সতর্ক থাকবে। অন্যদিকে যে কোনো সহিংসতা ও অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে পুলিশের পক্ষ থেকেও ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে।

শেয়ার করুন

এই শাখার আরো সংবাদ পড়ুন
All rights reserved © RMGBDNEWS24.COM
Translate »