1. [email protected] : আরএমজি বিডি নিউজ ডেস্ক :
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০২:১৩ পূর্বাহ্ন
সর্বশেষ :
ইফতার বিতরণ করলো আন্তর্জাতিক মানবাধিকার সংস্থার বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির সদস্যরা বাংলাদেশ আরএমজি প্রফেশনালস্ এর উদ্যোগে দুঃস্থ ও অসহায় মানুষদের মাঝে ঈদ খাদ্য সামগ্রী বিতরণ- গাজীপুরে এতিম শিশুদের সাথে বিডিআরএমজিপি এফএনএফ ফাউন্ডেশনের ইফতার ও দোয়া মাহফিল গ্রীষ্মকাল আসছে : তীব্র গরমে সুস্থ থাকতে যা করবেন ৭ দশমিক ৪ মাত্রার ভূমিকম্পে কাঁপল তাইওয়ান, সুনামি সতর্কতা ঈদের আগে সব সেক্টরের শ্রমিকদের বেতন-ভাতা পরিশোধের দাবি এবি পার্টির সালমান খান এবার কি বচ্চন পরিবার নিয়ে মুখ খুলতে যাচ্ছেন ঐশ্বরিয়া? আমার ও দেশের ওপর অনেক বালা মুসিবত : ইউনূস লম্বা ঈদের ছুটিতে কতজন ঢাকা ছাড়তে চান, কতজন পারবেন?

পাকিস্তানে যাত্রীবাহী বাসে আগুন; নিহত ১৬, আহত ১৫ জন

  • সময় রবিবার, ২০ আগস্ট, ২০২৩
  • ২১৪ বার দেখা হয়েছে
পাকিস্তানের পিন্ডি ভাট্টিয়ানে এক যাত্রীবাহী বাসে অগ্নিকাণ্ডেের ঘটনায় অন্তত ১৬ জন নিহত হয়েছেন। নিহতদের মধ্যে নারী ও শিশু রয়েছে। এ ছাড়া এতে আহত হয়েছে আরও ১৫ জন যাত্রী। রোববার সকালে ভাট্টিয়ানের কাছে ফয়সালাবাদ মটরওয়েতে এ ঘটনা ঘটেছে।  পুলিশের বরাত দিয়ে খবর জিও টিভির। দেশটির পুলিশ জানিয়েছে, বাসটিতে ৩৫ থেকে ৪০ জন যাত্রী ছিলেন। উদ্ধারকর্মীরা জানিয়েছেন, যাত্রীবাহী বাসটি করাচি থেকে ইসলামাবাদ যাচ্ছিল। দুই বাসের চালকই নিহত হয়েছেন।
জেলা পুলিশ কর্মকর্তা ডক্টর ফাহাদ বলেছেন, দুই বাসের সংঘর্ষের কিছুক্ষণ পরেই বাসে আগুন ধরে। আহতদের বেশিরভাগই আশঙ্কাজনক অবস্থায় রয়েছে । তিনি আরও বলেছেন, ডিজেলের ড্রামবাহী এক পিকআপ ভ্যানের সঙ্গে সংঘর্ষ হয় যাত্রীবাহী বাসটির। এরপরেই তাতে আগুন ধরে যায়। বাসের জানালা ভেঙ্গে অনেক যাত্রীকে উদ্ধার করা হয়েছে বলে প্রতিবেদনে বলা হয়েছে। এর আগে গত জুনে দেশটিতে আরেক বাস দুর্ঘটনায় অন্তত ১২ জন নিহত হয়েছিল।

শেয়ার করুন

এই শাখার আরো সংবাদ পড়ুন
All rights reserved © RMGBDNEWS24.COM
Translate »