1. [email protected] : আরএমজি বিডি নিউজ ডেস্ক :
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ১০:২৭ পূর্বাহ্ন

“গ্রামীণফোনের সর্বনিম্ন রিচার্জ নিয়ে নতুন নির্দেশনা“

  • সময় মঙ্গলবার, ৯ জানুয়ারি, ২০২৪
  • ৬৯ বার দেখা হয়েছে

আপনি যদি একজন গ্রামীণফোন গ্রাহক হয়ে থাকেন তাহলে আপনার জন্য গুরুত্বপূর্ণ একটি তথ্য অপেক্ষা করছে। আপনি হয়ত ইতোমধ্যেই এসএমএস পেয়েছেন এ সম্পর্কে। তবে অনেকেই আবার মেসেজ না ও পেতে পারেন। কেউ কেউ মাইজিপি অ্যাপে হয়ত একটি নতুন নোটিফিকেশন লক্ষ্য করে থাকবেন। জিপি সিমে রিচার্জের সর্বনিম্ন পরিমাণ আবারও বাড়ানো হচ্ছে। অর্থাৎ নতুন এমাউন্টের চেয়ে কম পরিমাণ টাকা জিপি সিমে রিচার্জ করা যাবেনা।
মাত্র দেড় বছর আগে গ্রামীণফোন সিমে মিনিমাম রিচার্জ এমাউন্ট বৃদ্ধি করা হয়। ফ্লেক্সিলোডের শুরুর আমল থেকেই গ্রামীণফোনে সর্বনিম্ন ১০ টাকা রিচার্জ করা যেত। ১০ টাকা রিচার্জ করলে ১ মাস মেয়াদ পাওয়া যেত। এরপর ২০২২ সালের জুলাই থেকে সর্বনিম্ন রিচার্জের পরিমাণ ২০ টাকা করা হয়। আর এখন ২০২৪ সালে এসে এই পরিমাণ আবারও বৃদ্ধি করা হলো।
গ্রামীণফোন তাদের গ্রাহকদের এসএমএস এবং মাইজিপি অ্যাপের নোটিফিকেশনের মাধ্যমে ইতোমধ্যেই বিষয়টি জানানো শুরু করেছে। গ্রামীণফোন এক এসএমএসে জানিয়েছে, “প্রিয় গ্রাহক, আগামী ১০জানুয়ারী থেকে সর্বনিম্ন রিচার্জ এমাউন্ট ৩০ টাকা করা হবে। তবে,৩০ টাকার নিচের রিচার্জ অফার এবং স্ক্র্যাচকার্ড আগের মত ব্যবহার করা যাবে।”
তার মানে চলতি জানুয়ারি মাসের ১০ তারিখ থেকে গ্রামীণফোন সিমে রিচার্জ করতে হলে আপনাকে কমপক্ষে ৩০ টাকা রিচার্জ করতে হবে। তবে জিপির যেসব মিনিট প্যাক এবং স্ক্র্যাচ কার্ড রয়েছে সেগুলোর মধ্যে যেগুলো ৩০ টাকার কম দামের সেগুলো ঠিকই চলতে থাকবে। কিন্তু প্রশ্ন হচ্ছে সেগুলো কতদিন চলবে সেটা নিয়ে।
কিছুদিন আগে কয়েক দফায় ইন্টারনেট প্যাকের মূল্যে পরিবর্তন আনে দেশের মোবাইল অপারেটরগুলো। টেলিটকের তুমুল জনপ্রিয় ১৭টাকায় ২জিবি অফারটি বন্ধ হয়ে যায় সেসময়। পরে টেলিটক নতুন দুটি আনলিমিটেড মেয়াদের প্যাক নিয়ে আসে যা গ্রাহকদের মধ্যে স্বস্তি নিয়ে আসে।

Thank you for reading this post, don't forget to subscribe!

জেমস্ আহমেদ
গাংনী,মেহেরপুর ।

শেয়ার করুন

এই শাখার আরো সংবাদ পড়ুন
All rights reserved © RMGBDNEWS24.COM
Translate »