1. [email protected] : আরএমজি বিডি নিউজ ডেস্ক :
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:৩২ অপরাহ্ন

ফর্মে থাকা ইমরুল যে কারণে একাদশের বাইরে

  • সময় বুধবার, ৩১ জানুয়ারি, ২০২৪
  • ৫৯ বার দেখা হয়েছে
প্রথম তিন ম্যাচেই রানের দেখা পাওয়া অভিজ্ঞ ব্যাটসম্যানকে দেখা পায়নি কুমিল্লা ভিক্টোরিয়ান্সের মঙ্গলবারের ম্যাচে।

প্রথম দুই ম্যাচে ফিফটি, পরেরটিতেও দলের সর্বোচ্চ রান সংগ্রাহক। কিন্তু কুমিল্লা ভিক্টোরিয়ান্সের চতুর্থ ম্যাচে দেখা গেল না ইমরুল কায়েসকে। তার না থাকা কৌতূহলেরও জন্ম দিল বেশ। সব ম্যাচে খেলানো হবে না বলেই এবার তাকে নেতৃত্ব দেয়নি কুমিল্লা। তাহলে কি দলীয় ভারসাম্যের জন্য এই ম্যাচে বাইরে রাখা হলো তাকে নাকি বিশ্রাম অথবা চোট! সেই প্রশ্নের উত্তর পাওয়া গেল ম্যাচ শেষে।
সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে মঙ্গলবার রংপুর রাইডার্সের বিপক্ষে ৮ রানে হেরে যায় কুমিল্লা। ছন্দে থাকা ইমরুলের অনুপস্থিতিতে ১৬৬ রানের লক্ষ্য ছুঁতে পারেনি চারবারের চ্যাম্পিয়নরা।
টসের সময় অধিনায়ক লিটন কুমার দাস স্রেফ জানান, ইমরুল নেই একাদশে। কোনো কারণ তিনি জানাননি বা সঞ্চালকও তাকে জিজ্ঞেস করেননি। কুমিল্লার ম্যানেজার ও সাবেক ক্রিকেটার আহসানউল্লাহ হাসান ফোনে স্রেফ ইমরুলের চোটের কথা জানিয়েই কেটে দিলেন কল।
পরে ম্যাচ শেষে আরেকটু ভালেভাবে তা ব্যাখ্যা করলেন কুমিল্লার মিডিয়া ম্যানেজার সোহানুজ্জামান।
“ইমরুল কায়েসের হাঁটুতে ব্যথা আছে। আজকের ম্যাচটি খেলার অবস্থায় ছিলেন না তিনি। তবে গুরুতর কিছু নয়। আমরা আশা করছি, পরের ম্যাচ থেকে মাঠে ফেরার জন্য প্রস্তুত থাকবেন ইমরুল।”
এবারের আসর শুরুর আগে অধিনায়কত্ব হারান টানা তিন আসরে দলকে শিরোপা জেতান ইমরুল। তার জায়গায় দায়িত্ব দেওয়া হয় লিটন কুমার দাসকে। স্রেফ ব্যাটসম্যান হিসেবে খেলে মিরপুরে প্রথম ম্যাচেই ইমরুল করেন ৫২ বলে ৬৬ রান। পরেরটিতে তার ব্যাট থেকে আসে ৪১ বলে ৫২ রানের ইনিংস।

Thank you for reading this post, don't forget to subscribe!

জেমস্ আহমেদ
গাংনী,মেহেরপুর।

শেয়ার করুন

এই শাখার আরো সংবাদ পড়ুন
All rights reserved © RMGBDNEWS24.COM
Translate »