1. [email protected] : আরএমজি বিডি নিউজ ডেস্ক :
মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০৫:৩০ পূর্বাহ্ন
সর্বশেষ :
বঙ্গবন্ধু শেখ মুজিব রপ্তানি ট্রফি লাভকারি হামীম গ্রুপের প্রতিষ্ঠান রিফাত গার্মেন্টস কোটাবিরোধী ছাত্র আন্দোলনে থমকে আছে সারাদেশ হত্যাকাণ্ডের শিকার হয়েছেন যুক্তরাষ্ট্রের ইতিহাসে যেসব মার্কিন প্রেসিডেন্ট ও প্রেসিডেন্ট প্রার্থীরা ভক্তদের কাঁদিয়ে ফুটবল থেকে বিদায় নিচ্ছেন দি মারিয়া কাল প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন হেপাটাইটিসে আক্রান্ত ৭০ হাজারের বেশি মানুষ পুলিশও মামলা করলো কোটা আন্দোলনকারীদের বিরুদ্ধে আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের সাথে বিশ্ববিদ্যালয় শিক্ষকদের বৈঠক সংসদে আইন পাস না করা পর্যন্ত আন্দোলন চলবে রাষ্ট্রপতির জেলায় এসপি হিসেবে দায়িত্ব পেলেন মো. আ. আহাদ

বইমেলা শেষ হতে বাকি ২ দিন

  • সময় মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারি, ২০২৪
  • ২০৬ বার দেখা হয়েছে

নিজস্ব প্রতিবেদক : অমর একুশে বইমেলা শেষ হতে বাকি আর ৩দিন। সরকারি ছুটির দিন হওয়ায় সোমবার বইমেলায় মানুষের ঢল নামে। নানা বয়সী মানুষের আগমনে মুখরিত হয়ে ওঠে মেলা প্রাঙ্গন। এদিনও নতুন বইয়ের সন্ধান করেছেন পাঠক-পাঠিকারা। বইয়ের বিক্রিও ভালো হয়েছে বলে জানান বিক্রেতারা।
সোমবার শেষ বিকেলে মানুষের ঢল নামে অমর একুশে বইমেলায়। মেলার ২৬তম দিনে পাঠক-লেখক-প্রকাশকের পদচারণায় প্রাণবন্ত হয়ে ওঠে প্রাণের মেলা। নতুন গল্পের স্বাদ পেতে বইয়ের মলাট উল্টে ডুবে যাচ্ছেন পাঠকরা। গল্প, কবিতা বা উপন্যাসের জগতে হারিয়ে যাচ্ছেন তারা। স্টল আর প্যাভিলিয়ন ঘুরে ঘুরে কিনছেন পছন্দের বই।
এদিন বাংলা একাডেমি প্রাঙ্গণে একটি বইয়ের মোড়ক উন্মোচন করেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামন খান কামাল। এসময় তিনি বলেন, মাদকের বিরুদ্ধে সরকার যেমন সোচ্চার তেমনি সামাজিক আন্দোলনও দরকার।
মেলার ২৬ তম দিনে নতুন বই এসেছে ২৪৬টি। আর এ পর্যন্ত বই বেরিয়েছে ৩ হাজার ৮১টি।

Thank you for reading this post, don't forget to subscribe!

জেমস আহমেদ
মেহেরপুর,কুষ্টিয়া
প্রতিনিধি।

শেয়ার করুন

এই শাখার আরো সংবাদ পড়ুন
All rights reserved © RMGBDNEWS24.COM
Translate »