1. [email protected] : আরএমজি বিডি নিউজ ডেস্ক :
মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০৫:৩৯ পূর্বাহ্ন
সর্বশেষ :
বঙ্গবন্ধু শেখ মুজিব রপ্তানি ট্রফি লাভকারি হামীম গ্রুপের প্রতিষ্ঠান রিফাত গার্মেন্টস কোটাবিরোধী ছাত্র আন্দোলনে থমকে আছে সারাদেশ হত্যাকাণ্ডের শিকার হয়েছেন যুক্তরাষ্ট্রের ইতিহাসে যেসব মার্কিন প্রেসিডেন্ট ও প্রেসিডেন্ট প্রার্থীরা ভক্তদের কাঁদিয়ে ফুটবল থেকে বিদায় নিচ্ছেন দি মারিয়া কাল প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন হেপাটাইটিসে আক্রান্ত ৭০ হাজারের বেশি মানুষ পুলিশও মামলা করলো কোটা আন্দোলনকারীদের বিরুদ্ধে আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের সাথে বিশ্ববিদ্যালয় শিক্ষকদের বৈঠক সংসদে আইন পাস না করা পর্যন্ত আন্দোলন চলবে রাষ্ট্রপতির জেলায় এসপি হিসেবে দায়িত্ব পেলেন মো. আ. আহাদ

কলঙ্ক আপনাকে স্পর্শ করবে না কখন?

  • সময় সোমবার, ১০ জুন, ২০২৪
  • ১৬০ বার দেখা হয়েছে

৮০০ কোটি মানুষ চেষ্টা করেও আপনাকে অসম্মানিত করতে পারবে না
জীবনে সবসময় মনে রাখবেন আপনি যদি নিজেকে সম্মানিত করেন, আপনি যদি- আপনার নিজের যদি আত্মসম্মান বোধটা ভেতরে থাকে, সারা পৃথিবী যদি চেষ্টা করে ৮০০ কোটি মানুষ যদি চেষ্টা করে আপনাকে অসম্মানিত করতে পারবে না।

Thank you for reading this post, don't forget to subscribe!

আপনার ভেতরে যদি কালিমা না থাকে কলঙ্ক কখনো আপনাকে স্পর্শ করতে পারবে না। অপপ্রচার যতই হোক।

ধৈর্য ধরলে আল্লাহই এটার সত্য-মিথ্যা প্রকাশ করবেন
অপপ্রচার কিন্তু এখনকার কোনো নতুন কোনো আবিষ্কার না। সব যুগে সব কালে। ধরুন রসুলুল্লাহর (স) জীবনেও কি অপপ্রচার আসে নি? মা আয়েশাকে নিয়ে অপপ্রচার হয় নি? এবং কী পর্যায়ে হয়েছে যে নবীজীও (স) তাকে বলেছেন যে, তুমি কিছুদিন বাবার বাসায় থাকো।

এবং মা আয়েশা কি প্রতিবাদ করেছিলেন? কিছুই বলেন নি। উনি কী করেছিলেন? ইয়াকুবের (আ) যে উক্তি যে, এখন আমাকে কী করতে হবে? ধৈর্য ধরতে হবে। ধৈর্য ধরলে আল্লাহই এটার সত্য-মিথ্যা প্রকাশ করবেন।

এত অপপ্রচার হয়েছে, কিন্তু সেই কালিমা কি মা আয়েশাকে স্পর্শ করতে পেরেছে? পারে নাই। কেন পারে নাই? কারণ তার অন্তরে কোনো কালিমা ছিল না। অন্তরে কালিমা না থাকলে কলঙ্ক কখনো তাকে স্পর্শ করতে পারে না।

অন্তরে কালিমা না থাকলে কলঙ্ক তাকে স্পর্শ করতে পারে না
আমাদের কোয়ান্টাম কণিকার একটা কণিকা হচ্ছে এটা, একটা সূত্র হচ্ছে এটা যে, অন্তরে কালিমা না থাকলে কলঙ্ক তাকে স্পর্শ করতে পারে না। যে যত অপপ্রচার করুক আপনার নামে করুক না। করতে দেন। শুধু কী করবেন? সবর এবং আল্লাহর সাহায্য কামনা করবেন।

আপনি দেখবেন যে সেখান থেকে- আপনি একদম হাঁস। যেরকম হাঁস যখন পানিতে ডুব দেয় তার পশম কি ভেজে? তার পালক কি ভেজে? ভেজে না। মুরগি যদি পানিতে ডুব দেয়, ভিজে যায়। তো হাঁসের মতো আপনি কাদা পানি থেকে উঠে আসবেন কোনোকিছু আপনাকে স্পর্শ করবে না।

সবসময় ব্যক্তিগত জীবনে সাংসারিক জীবনে পারিবারিক জীবনে এবং পেশাগত জীবনে এটা ফলো করবেন। আপনি দেখবেন যে কোনোকিছুই আপনাকে সম্পর্শ করছে না। একটু সময় লাগবে।

শেয়ার করুন

এই শাখার আরো সংবাদ পড়ুন
All rights reserved © RMGBDNEWS24.COM
Translate »