1. [email protected] : আরএমজি বিডি নিউজ ডেস্ক :
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:৩৭ অপরাহ্ন

করোনায় আক্রান্ত গায়ক ও অভিনেতা তাহসান!

  • সময় শনিবার, ১০ অক্টোবর, ২০২০
  • ৮৮৫ বার দেখা হয়েছে

ছোট পর্দার অভিনেত্রী তানজিন তিশা করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার পর গতকাল সন্ধ্যায় শোনা যাচ্ছিল, করোনায় আক্রান্ত হয়েছেন গায়ক ও অভিনেতা তাহসান রহমান খান। তবে এই প্রসঙ্গে তাঁর কোনো বক্তব্য পাওয়া যাচ্ছিল না।

Thank you for reading this post, don't forget to subscribe!

তবে শুক্রবার বিকেলে তাহসান সাংবাদিকদের উদ্দেশে এক বার্তা পাঠিয়ে জানিয়েছেন, তিনি করোনায় আক্রান্ত এবং বর্তমানে তিনি বেশ সুস্থ আছেন।

বার্তায় তাহসান লিখেছেন, ‘আমার স্বাস্থ্য সম্পর্কে আপনাদের উদ্বেগের জন্য ধন্যবাদ। আমার স্বাস্থ্যের অবস্থার কারণে আলাদাভাবে সবার উত্তর দেওয়া এবং ফোন কল গ্রহণ করা আমার পক্ষে কঠিন। আমি আশা করি এই বার্তাটি আপনার প্রশ্নের উত্তর দেবে।’

তাহসান বলেন, “আমার সহ-অভিনেত্রী তানজিন তিশা কোভিড-১৯ পজিটিভ ধরা পড়ার পর আমি সঙ্গরোধে ছিলাম। পরিচালক মোস্তফা কামাল রাজের ‘মানি মেশিন’-এর শুটিং চলাকালীন আমি গত সপ্তাহে তাঁর (তানজিন তিশা) সাথে ছিলাম। সে কারণে পূর্ব সতর্কতার জন্য আগেই আমি সঙ্গরোধে ছিলাম।”

তাহসান আরো লিখেছেন, ‘আমার খুব সামান্য লক্ষণ দেখা দেওয়ার পরও আমি এই সপ্তাহে পরীক্ষা করেছিলাম। আমি সবেমাত্র ফলাফল পেয়েছি এবং আমিও কোভিড পজিটিভ। আমার সমস্ত শুভাকাঙ্ক্ষী যাঁরা আমাকে করোনা সম্পর্কিত বার্তা প্রেরণ করছেন, তাঁদের কাছে আমি বলতে চাই যে; আমার জ্বর বা অন্য কোনো গুরুতর লক্ষণ নেই। সবেমাত্র পেশির ছোটখাটো ব্যথা এবং সাধারণ দুর্বলতা রয়েছে। সুতরাং দয়া করে আমার স্বাস্থ্য সম্পর্কে চিন্তা করবেন না। আপনাদের ভালোবাসা এবং উদ্বেগগুলো সত্যিই আমাকে স্পর্শ করেছে।’

শেয়ার করুন

এই শাখার আরো সংবাদ পড়ুন
All rights reserved © RMGBDNEWS24.COM
Translate »