1. admin@hostpio.com : আরএমজি বিডি নিউজ ডেস্ক :
  2. azmulaziz2021@gmail.com : Azmul Aziz : Azmul Aziz
  3. musa@informationcraft.xyz : musa :
শনিবার, ০৮ মে ২০২১, ০৭:৩৭ অপরাহ্ন

পথশিশুদের নিয়ে ভিন্নধর্মী অনুষ্ঠানের আয়োজন করলো ’হিউম্যান ডেভেলপমেন্ট ফাউন্ডেশন’

  • সময় শনিবার, ২২ আগস্ট, ২০২০
  • ৪০ বার দেখা হয়েছে

গত শুক্রবার রাজধানীর মিরপুর ডিওএইচএস এর একটি সনামধন্য রেস্টুরেন্টে অর্ধ-শতাধিক পথশিশুদের নিয়ে একটি ভিন্নধর্মী অনুষ্ঠানের আয়োজন করে “হিউম্যান ডেভেলপমেন্ট ফাউন্ডেশন” নামের একটি ফেসবুক গ্রুপ ।

ভিন্নধর্মী এই অনুষ্ঠানে অংশ নেয় ৫০ জন পথশিশু। অনুষ্ঠানটি সফল করতে গ্রুপের মেম্বাররা ঢাকার বিভিন্ন এলাকাসহ,গাজীপুর, নারায়ণগঞ্জ, চিটাগাং এবং বরিশাল থেকে এসে যোগদান করেন।গ্রুপ টি ফেসবুক নির্ভর হওয়ার কারণে গ্রুপের সদস্যদের কারোসাথে কারো আগে দেখা হয়নি।এই অনুষ্ঠানটির মাধ্যমে সবাই একত্রিত হয়। অনুষ্ঠানে অংশ নেয় গ্রুপের প্রায় ৫০ জন সদস্য । গ্রুপটির মোট সদস্য সংখ্যা ৩৫০০ জন।গ্রুপের অন্য সদস্যদেরও আসার ইচ্ছা থাকলেও করোনা ভাইরাসের কারনে আসতে পারেনি। অনুষ্ঠানটি পৃষ্ঠপোষকতা করেন “হিউম্যান ডেভেলপমেন্ট ফাউন্ডেশন” এর এডমিন ও মেম্বাররা।

বেলা ১২টার সময় শিশুদের হাতে টি-শার্ট,গোলাপ ফুল, চকলেট এবং জুস তুলে দেওয়ার মাধ্যমে তাদের কে স্বাগত জানানো হয়।তারপর তাদের জন্য মধ্যাহ্ণ ভোজের আয়োজন করা হয়। বিকালে তাদেরকে নিয়ে কেক কাটেন সংগঠনের মেম্বাররা। অনুষ্ঠানে তাদের জন্য ছিল বিভিন্ন বিনোদন এর ব্যবস্থা। এবং সবশেষে দোয়ার মাধ্যমে অনুষ্ঠানটি শেষ হয়।

সংগঠনের এডমিন নাঈম হাসান বলেন, “হিউম্যান ডেভেলপমেন্ট ফাউন্ডেশন” সমাজের অবহেলিত, বঞ্চিত অসহায় শিশুদের নিয়ে গত ১ বছর ধরে কাজ করে যাচ্ছে। সংগঠনের এডমিন রাসেল মাহমুদ বলেন, বাংলাদেশের মানুষের গত এক দশকে আর্থ-সামাজিক অবস্থার উন্নয়ন ঘটেছে, মাথাপিছু আয় বেড়েছে, কিন্তু পথশিশুদের অবস্থার পরিবর্তন হয়নি। আমরা চাই তাদের মৌলিক অধিকার নিশ্চিত হোক, সবাই তাদের দীপ্তিময় ভবিষ্যৎ গড়ার জন্য এগিয়ে আসুক।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই শাখার আরো সংবাদ পড়ুন
All rights reserved © RMGBDNEWS24.COM