1. [email protected] : আরএমজি বিডি নিউজ ডেস্ক :
  2. [email protected] : Emon : Armanul Islam
  3. [email protected] : musa :
শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ০৮:০৬ পূর্বাহ্ন

রায়হান হত্যার ঘটনায় পুলিশ সদস্য হারুন রশিদ গ্রেপ্তার

  • সময় শনিবার, ২৪ অক্টোবর, ২০২০
  • ২৩১ বার দেখা হয়েছে

সিলেটের বন্দরবাজার ফাঁড়িতে রায়হান হত্যার ঘটনায় পুলিশ সদস্য হারুন রশিদকে গ্রেপ্তার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

শুক্রবার (২৩ অক্টোবর) ওই পুলিশ সদস্যকে গ্রেপ্তার করেছে বলে জানিয়েছেন পিবিআই সিলেটের পুলিশ সুপার মুহাম্মদ খালেদ-উজ-জামান।

শনিবার (২৪ অক্টোবর) তাকে আদালতে তোলা হবে বলে জানা গেছে। বন্দর বাজার পুলিশ ফাঁড়িতে কর্মরত কনস্টেবল হারুন এই ঘটনায় সাময়িক বহিষ্কার ছিলেন।

উল্লেখ্য, গত ১১ অক্টোবর বন্দরবাজার পুলিশ ফাঁড়িতে পুলিশের নির্যাতনে ভোরে রায়হান আহমদ নামে সিলেট নগরের আখালিয়ার এক যুবক নিহত হন। পুলিশের পক্ষ থেকে প্রথমে প্রচার করা হয়, ছিনতাইয়ের দায়ে নগরের কাষ্টঘর এলাকায় গণপিটুনিতে নিহত হন রায়হান। পরে এ ঘটনায় বন্দরবাজার ফাঁড়ির ইনচার্জ এসআই আকবর হোসেন ভূঁইয়া, কনস্টেবল হারুন রশিদ, তৌহিদ মিয়া ও টিটুচন্দ্র দাসকে সাময়িক বরখাস্ত এবং এএসআই আশেক এলাহী, এএসআই কুতুব আলী ও কনস্টেবল সজিব হোসেনকে প্রত্যাহার করা হয়।

এ মামলায় ২০ অক্টোবর মঙ্গলবার পুলিশ কনস্টেবল টিটু চন্দ্র দাসকে গ্রেপ্তার করে রিমান্ডে নিয়েছে পিবিআই। এখনো পলাতক রয়েছেন মামলার প্রধান অভিযুক্ত বন্দরবাজার ফাঁড়ির বহিষ্কৃত ইনচার্জ এসআই আকবর।

শেয়ার করুন

এই শাখার আরো সংবাদ পড়ুন
All rights reserved © RMGBDNEWS24.COM