1. [email protected] : আরএমজি বিডি নিউজ ডেস্ক :
বুধবার, ০১ মে ২০২৪, ০৪:৪২ পূর্বাহ্ন
সর্বশেষ :
শিক্ষাপ্রতিষ্ঠান-বাড়িতে মারধর, চুল টানা, কান মলাসহ শিশুদের শাস্তি বন্ধ নেই কেন আপনি সফট এবং এনার্জি ড্রিংকস খাবেন না স্যালাইন খাওয়ার ব্যাপারে সতর্ক হোন; নইলে ঘটতে পারে বিপদ ২৮ অক্টোবর ডিএমপির সদস্যরা যে ধৈর্য ও পেশাদারিত্ব দেখিয়েছে তা অনন্য নজির হয়ে থাকবে: প্রাক্তন ডিএমপি কমিশনার আসাদুজ্জামান মিয়া জাতীয় পার্টি কার চাপে নির্বাচনে এসেছে তা পরিস্কার করতে হবে :ওবায়দুল কাদের চল্লিশ পেরোনো একজন মানুষের কী লক্ষ্য হওয়া উচিত? ঋণের ঐতিহাসিক বিবর্তন নিয়ে চমৎকার একটি বই Debt : The First 5000 Years ডেভিড গ্রেবার মোস্তাফিজের নতুন নাম দিলো চেন্নাই সেনাঘাঁটিতে বিস্ফোরণ, নিহত ২০ সেনা পথচারী ও শিশুদের নিয়ে ‘কৃত্রিম বৃষ্টি’তে ভিজলেন ডিএনসিসি মেয়র

যুবদলের কেন্দ্রীয় সহ সভাপতি ও ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি রফিকুল আটক

  • সময় বৃহস্পতিবার, ৪ মার্চ, ২০২১
  • ৭২৭ বার দেখা হয়েছে

জাতীয় প্রেস ক্লাবের সামনের সমাবেশ থেকে ফেরার পথে পুলিশের হাতে আটক হয়েছেন যুবদলের কেন্দ্রীয় সহ সভাপতি ও ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি রফিকুল আলম মজনু।
বৃহস্পতিবার দুপুরে পৌনে ১২টার দিকে মৎস ভবন এলাকা থেকে তাকে আটক করে ডিবি পুলিশ। বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী এ তথ্য নিশ্চিত করেছেন।
এদিন জাতীয় প্রেসক্লাবের সামনে প্রতিবাদ সমাবেশ ছিল যুবদলের। ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল দাবি, গারদে লেখক মুশতাক আহমেদের মৃত্যু এবং জিয়াউর রহমানের রাষ্ট্রীয় খেতাব বাতিলে সরকারি সিদ্ধান্তের প্রতিবাদে এ সমাবেশ করেছে যুবদল।
যুবদলের সমাবেশ কেন্দ্র করে আশপাশে অবস্থান নেয় অতিরিক্ত পুলিশ। এদিন বেলা ১১টায় এ কর্মসূচি শুরুর কথা থাকলেও সকাল ১০টা থেকেই প্রেসক্লাবের সামনে নেতাকর্মীরা জড়ো হওয়া শুরু করেন।  সমাবেশ থেকে ফেরার পর যুবদল নেতা মজনুকে গ্রেফতার করা হয়।

Thank you for reading this post, don't forget to subscribe!

শেয়ার করুন

এই শাখার আরো সংবাদ পড়ুন
All rights reserved © RMGBDNEWS24.COM
Translate »