1. [email protected] : আরএমজি বিডি নিউজ ডেস্ক :
বুধবার, ০১ মে ২০২৪, ০৬:৪০ পূর্বাহ্ন
সর্বশেষ :
শিক্ষাপ্রতিষ্ঠান-বাড়িতে মারধর, চুল টানা, কান মলাসহ শিশুদের শাস্তি বন্ধ নেই কেন আপনি সফট এবং এনার্জি ড্রিংকস খাবেন না স্যালাইন খাওয়ার ব্যাপারে সতর্ক হোন; নইলে ঘটতে পারে বিপদ ২৮ অক্টোবর ডিএমপির সদস্যরা যে ধৈর্য ও পেশাদারিত্ব দেখিয়েছে তা অনন্য নজির হয়ে থাকবে: প্রাক্তন ডিএমপি কমিশনার আসাদুজ্জামান মিয়া জাতীয় পার্টি কার চাপে নির্বাচনে এসেছে তা পরিস্কার করতে হবে :ওবায়দুল কাদের চল্লিশ পেরোনো একজন মানুষের কী লক্ষ্য হওয়া উচিত? ঋণের ঐতিহাসিক বিবর্তন নিয়ে চমৎকার একটি বই Debt : The First 5000 Years ডেভিড গ্রেবার মোস্তাফিজের নতুন নাম দিলো চেন্নাই সেনাঘাঁটিতে বিস্ফোরণ, নিহত ২০ সেনা পথচারী ও শিশুদের নিয়ে ‘কৃত্রিম বৃষ্টি’তে ভিজলেন ডিএনসিসি মেয়র

চৈতী গ্রুপে কর্মরত সকল শ্রমিক, কর্মকর্তা ও কর্মচারীদেরকে বিনামূল্যে ডেন্টাল সেবা

  • সময় বুধবার, ৩ মার্চ, ২০২১
  • ১৬৭২ বার দেখা হয়েছে

গত ১ই মার্চ চৈতী গ্রুপ গার্মেন্টস ডিভিশন-১, ৪৩, চালাবন, দক্ষিণখান, ঢাকা-১২৩০ ঠিকানায় অবস্থিত কারখানা সমূহে ইউনিলিভার এর সেনসিটিভ এক্সপার্ট পেপসোডেন্ট এর উদ্দ্যেগে দিন ব্যাপি কারখানায় কর্মরত সকল শ্রমিক/ কর্মচারীদের মধ্যে যারা দীর্ঘদিন যাবৎ দাঁতের সমস্যায় ভুক্তভোগী এমন রোগীদেরকে বিনামূল্যে ডেন্টাল সেবা প্রদান করা হয়।

Thank you for reading this post, don't forget to subscribe!

উক্ত কর্মসূচীতে চৈতী গ্রুপের পক্ষে সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন জনাব মোঃ শাহ- আলম (জি.এম – প্রডাকশন) এবং জনাব মোহাম্মদ জাকির হোসেন (এজিএম এইচআর, এডমিন এন্ড কম্প্লায়েন্স)। পক্ষান্তরে ইউনিলিভার বাংলাদেশ এর পক্ষে নিশাদ তানজিম, বিশেষজ্ঞ ডাক্তার ও একটি দক্ষ টিম উপস্থিত ছিলেন।

উক্ত কর্মসূচীর উদ্বোধনী অনুষ্ঠানে জনাব মোঃ শাহ- আলম (জি.এম- প্রডাকশন) এবং জনাব মোহাম্মদ জাকির হোসেন (এজিএম – এইচআর, এডমিন এন্ড কম্প্লায়েন্স) উক্ত বিনামূল্যে ডেন্টাল সেবা প্রদান করার জন্য ইউনিলিভার বাংলাদেশ কে ধন্যবাদ জানান। পরিশেষে, ইউনিলিভার বাংলাদেশ এর সেনসেটিভ এক্সপার্ট পেপসোডেন্ট এর পক্ষ থেকে কারখানায় কর্মরত সবাইকে উপহার স্বরুপ একটি করে টুটপেস্ট প্রদান করা হয়।

শেয়ার করুন

এই শাখার আরো সংবাদ পড়ুন
All rights reserved © RMGBDNEWS24.COM
Translate »