1. [email protected] : আরএমজি বিডি নিউজ ডেস্ক :
সোমবার, ০৬ মে ২০২৪, ০৮:২০ অপরাহ্ন
সর্বশেষ :
আসুন জেনে নেই মিরপুর কলেজের এবছরের অর্জন গুলো A town hall meeting of the RMG Sustainability Council (RSC) was held at a BGMEA Complex in Dhaka to exchange views on various issues related to RSC নব নবগঠিত UPVAC-বাংলাদেশ কমান্ড কমিটির দায়িত্বভার গ্রহন উপলক্ষে প্রথম সভা অনুষ্ঠিত UPVAC-বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক এর বিবৃতি শিক্ষাপ্রতিষ্ঠান-বাড়িতে মারধর, চুল টানা, কান মলাসহ শিশুদের শাস্তি বন্ধ নেই কেন আপনি সফট এবং এনার্জি ড্রিংকস খাবেন না স্যালাইন খাওয়ার ব্যাপারে সতর্ক হোন; নইলে ঘটতে পারে বিপদ ২৮ অক্টোবর ডিএমপির সদস্যরা যে ধৈর্য ও পেশাদারিত্ব দেখিয়েছে তা অনন্য নজির হয়ে থাকবে: প্রাক্তন ডিএমপি কমিশনার আসাদুজ্জামান মিয়া জাতীয় পার্টি কার চাপে নির্বাচনে এসেছে তা পরিস্কার করতে হবে :ওবায়দুল কাদের চল্লিশ পেরোনো একজন মানুষের কী লক্ষ্য হওয়া উচিত?

সৌদি পৌঁছেছেন ৮৮৭৯২ হজযাত্রী, মৃত্যু ২১

  • সময় শনিবার, ১৭ জুন, ২০২৩
  • ২২০ বার দেখা হয়েছে
চলতি বছর হজ পালনের উদ্দেশ্যে এখন পর্যন্ত ৮৮ হাজার ৭৯২ জন যাত্রী সৌদি আরব পৌঁছেছেন। এদের মধ্যে ২০ জনের মৃত্যু হয়েছে। শনিবার (১৭ জুন) হজ পোর্টাল থেকে এ তথ্য জানা গেছে। সৌদিতে যাওয়া হজযাত্রীদের মধ্যে সরকারি ব্যবস্থাপনায় গেছেন ৯ হাজার ৭৯৮ জন এবং বেসরকারি ব্যবস্থাপনায় গেছেন ৭৮ হাজার ৯৯৪ জন।
এদিকে, হজে গিয়ে সর্বশেষ আব্দুল গফুর (৬১) নামে একজনের মৃত্যু হয়েছে। তার পাসপোর্ট নম্বর EE0629602। এ নিয়ে ২১ জনের মৃত্যু হলো। এর মধ্যে পুরুষ ১৮ জন এবং নারী তিনজন। চলতি বছর বাংলাদেশ থেকে ১ লাখ ২৭ হাজার ১৯৮ জন হজে যাওয়ার কথা ছিল। কিন্তু এবার হজের খরচ বেশি হওয়ায় প্রায় সাড়ে তিন হাজার কোটা খালি রেখেই হজের সার্বিক প্রস্তুতি শেষ করেছে সরকার।
এরপর গত ২১ মে থেকে হজযাত্রীদের প্রথম ফ্লাইট শুরু হয়। শেষ হবে ২২ জুন। হজ পালন শেষে দেশে ফেরার ফ্লাইট শুরু হবে আগামী ২ জুলাই। ফিরতি ফ্লাইট শেষ হবে ২ আগস্ট। উল্লেখ্য, চাঁদ দেখাসাপেক্ষে চলতি বছরের ২৭ জুন (৯ জিলহজ) পবিত্র হজ অনুষ্ঠিত হবে।

শেয়ার করুন

এই শাখার আরো সংবাদ পড়ুন
All rights reserved © RMGBDNEWS24.COM
Translate »