1. [email protected] : আরএমজি বিডি নিউজ ডেস্ক :
বুধবার, ০১ মে ২০২৪, ০৭:২৪ পূর্বাহ্ন
সর্বশেষ :
শিক্ষাপ্রতিষ্ঠান-বাড়িতে মারধর, চুল টানা, কান মলাসহ শিশুদের শাস্তি বন্ধ নেই কেন আপনি সফট এবং এনার্জি ড্রিংকস খাবেন না স্যালাইন খাওয়ার ব্যাপারে সতর্ক হোন; নইলে ঘটতে পারে বিপদ ২৮ অক্টোবর ডিএমপির সদস্যরা যে ধৈর্য ও পেশাদারিত্ব দেখিয়েছে তা অনন্য নজির হয়ে থাকবে: প্রাক্তন ডিএমপি কমিশনার আসাদুজ্জামান মিয়া জাতীয় পার্টি কার চাপে নির্বাচনে এসেছে তা পরিস্কার করতে হবে :ওবায়দুল কাদের চল্লিশ পেরোনো একজন মানুষের কী লক্ষ্য হওয়া উচিত? ঋণের ঐতিহাসিক বিবর্তন নিয়ে চমৎকার একটি বই Debt : The First 5000 Years ডেভিড গ্রেবার মোস্তাফিজের নতুন নাম দিলো চেন্নাই সেনাঘাঁটিতে বিস্ফোরণ, নিহত ২০ সেনা পথচারী ও শিশুদের নিয়ে ‘কৃত্রিম বৃষ্টি’তে ভিজলেন ডিএনসিসি মেয়র

ঈদের ৬ দিন ফেরিতে সাধারণ ট্রাক-কাভার্ডভ্যান পারাপার বন্ধ : নৌ প্রতিমন্ত্রী

  • সময় বৃহস্পতিবার, ৩০ মার্চ, ২০২৩
  • ৩৪১ বার দেখা হয়েছে

নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী জানিয়েছেন, ঈদের আগের তিনদিন ও পরের তিনদিন পচনশীল পণ্যবাহী ট্রাক ব্যতিত ফেরিতে সাধারণ ট্রাক ও কাভার্ডভ্যান পারাপার বন্ধ থাকবে। বৃহস্পতিবার (৩০ মার্চ) দুপুরে নৌপরিবহন মন্ত্রণালয়ে নৌপথে সুষ্ঠুভাবে নৌযান চলাচল সংক্রান্ত ‘ঈদ ব্যবস্থাপনা সভা’ শেষে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

Thank you for reading this post, don't forget to subscribe!

তিনি বলেন, প্রতি বছরের মতো এবারও ঈদের যাত্রীসেবা নিয়ে বৈঠক করেছি। ঈদের সম্ভাব্য তারিখ ২২ এপ্রিল। আমরা ১৭ এপ্রিল থেকে ঈদের আগের তিনদিন ও পরের তিনদিন পচনশীল পণ্যবাহী ট্রাক ছাড়া ফেরি দিয়ে সাধারণ ট্রাক ও কাভার্ডভ্যান চলাচল বন্ধ থাকবে। তিনি বলেন, পদ্মা সেতুতে যেহেতু কোনো মোটরসাইকেল চলবে না। এ কারণে আমরা চেষ্টা করছি, শিমুলিয়ায় বিকল্প ব্যবস্থা করতে পারি কি-না। বিআইডব্লিউটিএ ও বিআইডব্লিউটিসি মোটরসাইকেল পারাপারের জন্য ব্যবস্থা গ্রহণ করবে।

খালিদ মাহমুদ বলেন, ঈদের সময় লঞ্চে বাড়তি ভাড়া নেয়ার অভিযোগ সঠিক নয়। লঞ্চের ভাড়া নির্ধারণ করা আছে। ঈদের সময় লঞ্চে সেই নির্ধারিত ভাড়া নেয়া হয়। বছরের অন্য সময় কম ভাড়া নেয়া হয়।

শেয়ার করুন

এই শাখার আরো সংবাদ পড়ুন
All rights reserved © RMGBDNEWS24.COM
Translate »