1. [email protected] : আরএমজি বিডি নিউজ ডেস্ক :
মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০৬:১৬ পূর্বাহ্ন
সর্বশেষ :
বঙ্গবন্ধু শেখ মুজিব রপ্তানি ট্রফি লাভকারি হামীম গ্রুপের প্রতিষ্ঠান রিফাত গার্মেন্টস কোটাবিরোধী ছাত্র আন্দোলনে থমকে আছে সারাদেশ হত্যাকাণ্ডের শিকার হয়েছেন যুক্তরাষ্ট্রের ইতিহাসে যেসব মার্কিন প্রেসিডেন্ট ও প্রেসিডেন্ট প্রার্থীরা ভক্তদের কাঁদিয়ে ফুটবল থেকে বিদায় নিচ্ছেন দি মারিয়া কাল প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন হেপাটাইটিসে আক্রান্ত ৭০ হাজারের বেশি মানুষ পুলিশও মামলা করলো কোটা আন্দোলনকারীদের বিরুদ্ধে আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের সাথে বিশ্ববিদ্যালয় শিক্ষকদের বৈঠক সংসদে আইন পাস না করা পর্যন্ত আন্দোলন চলবে রাষ্ট্রপতির জেলায় এসপি হিসেবে দায়িত্ব পেলেন মো. আ. আহাদ

গাজীপুরে এতিম শিশুদের সাথে বিডিআরএমজিপি এফএনএফ ফাউন্ডেশনের ইফতার ও দোয়া মাহফিল

  • সময় শুক্রবার, ৫ এপ্রিল, ২০২৪
  • ১৯৬ বার দেখা হয়েছে

গাজীপুরে বাংলাদেশ রেডিমেড গার্মেন্টস প্রফেশনাস্ ফ্রেন্ডস এন্ড ফ্যামেলি ফাউন্ডেশনের আয়োজনে এতিম শিশুদের সাথে ইফতার ও রাতের খাবার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ।

Thank you for reading this post, don't forget to subscribe!

আবুসাঈদ গাজীপুর সংবাদদাতা:

বৃহস্পতিবার (০৪ মার্চ )বিকালে গাজীপুর মহানগরে আবদুল্লাহ ইবনে মাসউদ (রাঃ) মাদ্রাসা ও এতিমখানায় বাংলাদেশ আরএমজি প্রফেশনাল’স এফএনএফ ফাউন্ডেশনের উদ্যোগে ওই ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিডিআরএমজি প্রফেশনাল এফএনএফ গ্রুপের সভাপতি মো রাজিবুল ইসলাম, প্রধান সমন্বয়ক মোঃ সজিবুল ইসলাম, জেনারেল সেক্রেটারি মোঃ সোহেল রানা সবুজ, ভাইস প্রেসিডেন্ট মাহমুদুল হক, মোহাম্মদ জালাল উদ্দিন, মনিরুজ্জামান, বাবুল শেখ, মাহিন রেজা, গোলাম কুদ্দুস, রাইয়ানুল ইসলাম আরাফ প্রমুখ।

ইফতারের দোয়ার পূর্বে উপস্থিত অতিথিদের আলোচনায় উঠে আসে “আল্লাহ তায়ালা যেন সবসময় সকল অবস্থাসম্পন্নকে এতিম শিশুদের পাশে থাকার সুযোগ দেন। সমাজের যারা বিত্তবান রয়েছেন তবে শুধু বিত্তশালী ও প্রফেশনাল’সরা নয় সবাই যে যার অবস্থান থেকে যদি এতিমদের খোঁজ খবর রাখেন তাহলে আর তাদের বিভিন্ন সুযোগ-সুবিধা থেকে বঞ্চিত হতে হবে না। প্রতি বছর পবিত্র রমজানে এতিম, অসহায় ও কোরআনে হাফেজদের নিয়ে ইফতার আয়োজনের এই ধারা যেন অব্যাহত থাকে, সেই লক্ষ্যে সবার কাছে দোয়া চাওয়া হয়। তাদের সত্যিকারের দেশপ্রেমিক হওয়া এবং সুন্দর মানুষ হিসেবে গড়ে তুলতে রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ও বিত্তবান সহ সকলকে এতিমদের জন্য সহযোগিতার আহবান জানানো হয়।

ইফতার মাহফিলে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন আবদুল্লাহ ইবনে মাসউদ (রাঃ) মাদ্রাসা ও এতিমখানার ভাইস প্রিন্সিপাল মাওলানা আলমগীর হোসেন।

শেয়ার করুন

এই শাখার আরো সংবাদ পড়ুন
All rights reserved © RMGBDNEWS24.COM
Translate »