1. [email protected] : আরএমজি বিডি নিউজ ডেস্ক :
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১২:৪৫ পূর্বাহ্ন

গাজীপুরে এতিম শিশুদের সাথে বিডিআরএমজিপি এফএনএফ ফাউন্ডেশনের ইফতার ও দোয়া মাহফিল

  • সময় শুক্রবার, ৫ এপ্রিল, ২০২৪
  • ১১০ বার দেখা হয়েছে

গাজীপুরে বাংলাদেশ রেডিমেড গার্মেন্টস প্রফেশনাস্ ফ্রেন্ডস এন্ড ফ্যামেলি ফাউন্ডেশনের আয়োজনে এতিম শিশুদের সাথে ইফতার ও রাতের খাবার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ।

Thank you for reading this post, don't forget to subscribe!

আবুসাঈদ গাজীপুর সংবাদদাতা:

বৃহস্পতিবার (০৪ মার্চ )বিকালে গাজীপুর মহানগরে আবদুল্লাহ ইবনে মাসউদ (রাঃ) মাদ্রাসা ও এতিমখানায় বাংলাদেশ আরএমজি প্রফেশনাল’স এফএনএফ ফাউন্ডেশনের উদ্যোগে ওই ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিডিআরএমজি প্রফেশনাল এফএনএফ গ্রুপের সভাপতি মো রাজিবুল ইসলাম, প্রধান সমন্বয়ক মোঃ সজিবুল ইসলাম, জেনারেল সেক্রেটারি মোঃ সোহেল রানা সবুজ, ভাইস প্রেসিডেন্ট মাহমুদুল হক, মোহাম্মদ জালাল উদ্দিন, মনিরুজ্জামান, বাবুল শেখ, মাহিন রেজা, গোলাম কুদ্দুস, রাইয়ানুল ইসলাম আরাফ প্রমুখ।

ইফতারের দোয়ার পূর্বে উপস্থিত অতিথিদের আলোচনায় উঠে আসে “আল্লাহ তায়ালা যেন সবসময় সকল অবস্থাসম্পন্নকে এতিম শিশুদের পাশে থাকার সুযোগ দেন। সমাজের যারা বিত্তবান রয়েছেন তবে শুধু বিত্তশালী ও প্রফেশনাল’সরা নয় সবাই যে যার অবস্থান থেকে যদি এতিমদের খোঁজ খবর রাখেন তাহলে আর তাদের বিভিন্ন সুযোগ-সুবিধা থেকে বঞ্চিত হতে হবে না। প্রতি বছর পবিত্র রমজানে এতিম, অসহায় ও কোরআনে হাফেজদের নিয়ে ইফতার আয়োজনের এই ধারা যেন অব্যাহত থাকে, সেই লক্ষ্যে সবার কাছে দোয়া চাওয়া হয়। তাদের সত্যিকারের দেশপ্রেমিক হওয়া এবং সুন্দর মানুষ হিসেবে গড়ে তুলতে রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ও বিত্তবান সহ সকলকে এতিমদের জন্য সহযোগিতার আহবান জানানো হয়।

ইফতার মাহফিলে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন আবদুল্লাহ ইবনে মাসউদ (রাঃ) মাদ্রাসা ও এতিমখানার ভাইস প্রিন্সিপাল মাওলানা আলমগীর হোসেন।

শেয়ার করুন

এই শাখার আরো সংবাদ পড়ুন
All rights reserved © RMGBDNEWS24.COM
Translate »